0 Shares 5693 Views
00:00:00
18 Jan
ghost-stories

বদলে যাচ্ছে গলার স্বর, ভূতের আতঙ্ক শিলিগুড়িতে

শিলিগুড়ি টাইমস প্রতিনিধি Jun 29, 2017

শিলিগুড়ি,২৯জুনঃ শিলিগুড়িতে ভূতের ভয়ে সন্ধ্যে হলেই বাড়ির বাইরে বেরোচ্ছেন না কেউ।অবিশ্বাস্য হলেও ঠিক এমনটাই ঘটেছে শিলিগুড়ি পুরনিগমের ২৪নং ওয়ার্ড এলাকায়।

স্থানীয় সূত্রে খবর,২৪নং ওয়ার্ডের বাসিন্দা শুভঙ্কর রায় ও তাঁর মায়ের কথাবার্তায় এবং আচরণে বেশ পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে।এলাকাবাসী জানিয়েছে, সিনেমার পর্দায় দেখা ভুতেদের মতো আচরণ করতে শুরু করেছেন তাঁরা।

গত সোমবার এক বন্ধুর বাড়ি থেকে রাতের খাবার খেয়ে বাড়ি ফিরে প্রতিদিনের মতোই ঘুমিয়ে পড়েছিল শুভঙ্কর।এরপর গভীর রাতে শুভঙ্কর প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাইরে গেলে একটা ছায়া দেখতে পায়।তারপর থেকেই ধিরে ধিরে শুভঙ্করের আচরণে বিশাল পরিবর্তন লক্ষ্য করা যায়।এখানেই শেষ নয় মাঝে মাঝে তাঁকে মেয়েদের আওয়াজে কথা বলতেও শুনেছেন স্থানীয়রা।পাশাপাশি ঠিক এরকম আচরণ তাঁর মায়ের মধ্যেও লক্ষ করা যাচ্ছে।রাতের অন্ধকারে প্রায়ই বাড়ি থেকে বেড়িয়ে পড়েন মা ছেলে।

অন্যদিকে মা ও ছেলের এই ভৌতিক কর্মকাণ্ডে রীতিমতো ভয়ে জবুথবু হয়ে রয়েছেন এলাকাবাসীরা।সন্ধ্যে হলেই বাড়ির বাইরে বের হচ্ছেন না কেউই।পাশাপাশি ভূত তাড়াতে তান্ত্রিকদের ডাকা হবে বলে জানাচ্ছেন স্থানীয়রা।

Leave a Comment

Your email address will not be published.

Shares
error: Content is protected !!