Home / উত্তরবঙ্গ / উন্নয়নের প্রতিশ্রুতি নিয়ে পাহাড় সফরে মুখ্যমন্ত্রী

উন্নয়নের প্রতিশ্রুতি নিয়ে পাহাড় সফরে মুখ্যমন্ত্রী

শিলিগুড়ি টাইমস প্রতিনিধি

বাগডোগরা হয়ে চার দিনের সফরে পাহাড়ের উদ্দেশ্যে রওনা দিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। বাগডোগরা বন্দরে তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন বিভিন্ন সম্প্রদায়ের মানুষের ঢল।

শনিবার সকালে বাগডোগরা বিমানবন্দরে শিলিগুড়ির কাছে এসে পৌঁছলেন মমতা ব্যার্নাজি। সকাল থেকেই তাঁর আসার রব ছড়াতেই বাগডোগরা বিমানবন্দরে উপচে পড়া মানুষের ঢল।পাশাপাশি উপস্থিত ছিল কামী, লিম্বু, খাওয়াস সহ অন্যান্য উপজাতীয় সম্প্রদায়ের মানুষ।

আগামী ২২ জানুয়ারি কার্শিয়াং থেকে উত্তরবঙ্গের সুচনার পাশাপাশি কাশিয়াং থেকে বেশ কিছু উন্নয়নের মূলক কর্মসূচীর শিলান্যাস এবং উদ্বোধন করবেন তিনি। সঙ্গে শিলিগুড়ি ব্লাড ব্যাঙ্কের উদ্বোধন করার কথা রয়েছে তাঁর।

কার্শিয়াংয়ের গোথলস মেমোরিয়াল স্কুল ময়দানে উত্তরের সংস্কৃতি রক্ষায় এই উৎসব উদ্বোধনের পাশাপাশি উত্তরবঙ্গ উন্নয়নের এক গুচ্ছ প্রকল্পের কথা ঘোষণা করবেন তিনি।

উত্তরবঙ্গ উৎসবের সূচনা মঞ্চ থেকে উত্তরের সাত জেলার সাত কৃতীর হাতে এবারও “বঙ্গরত্ন” সন্মান তুলে দেবেন মুখ্যমন্ত্রী। ওই মঞ্চ থেকেই দুঃস্থ মেধাবী পড়ুয়াদের সন্মানিত ও পুরস্কৃত করা হবে। মুখ্যমন্ত্রীর সহায়তার হাত ধরে উন্নয়নের পথে এগিয়ে চলেছে পাহাড়।উন্নয়নের উপহার দিয়ে জয় করে নিয়েছেন তিনি উত্তরের মন।

CMBGDGRA2-compressor

Check Also

বাইকের ধাক্কায় মৃত বৃদ্ধা

আলিপুরদুয়ার,১৯ জুলাইঃ আলিপুরদুয়ারের জটেশ্বর ২ গ্রাম পঞ্চায়েতের ডালিমপুর এলাকায় বাইকের ধাক্কায় মৃত্যু হল এক বৃদ্ধার।ঘটনায় …