Home / খবর / উত্তরবঙ্গ / জন আন্দোলন পার্টির সমর্থকদের তৃনমূল কংগ্রেসে যোগদান করার জন্য হুমকি দেওয়ার অভিযোগ

জন আন্দোলন পার্টির সমর্থকদের তৃনমূল কংগ্রেসে যোগদান করার জন্য হুমকি দেওয়ার অভিযোগ

জন আন্দোলন পার্টির প্রায় ৭০ জন সমর্থক মন্ত্রী গৌতম দেবের বাড়ির সামনে প্রায় দু ঘণ্টা ধরে বিক্ষোভ প্রদর্শন করেন।অভিযোগ রয়েছে, জেলা গঠনের পরেই ওই কলেজে জন আন্দোলন পার্টির জয়ী সদস্যদের তৃণমূলে কংগ্রেসে যোগদান করার জন্য হুমকি দেওয়া হচ্ছে পাশাপাশি “কালিম্পঙে যুব তৃণমূল সভাপতি প্রণয় থুলুং কলেজে দুটি ক্লাসের বিজয়ী প্রতিনিধিকে রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের কথা বলে গত তিন দিন ধরে শিলিগুড়িতে আটকে রাখা হয়। 

হরকা বাহাদুর ছেত্রী জানান, “কালিম্পঙে যুব তৃণমূল সভাপতি প্রণয় থুলুং আমাদের দুটি ক্লাসের বিজয়ী প্রতিনিধিকে গত তিন দিন ধরে শিলিগুড়িতে আটকে রেখেছেন।তৃণমূলের মুখপাত্র বিন্নি শর্মার নামে হোটেল বুক করে সেখানেই রাখা হয়েছে তাঁদের।এভাবে কলেজের সংসদ দখল করা যাবে না।”
তিনি আরও জানান, পাহাড়ে GTA এবং চারটি পৌরসভার নির্বাচনে আমরা একক ভাবে লড়ব বলে সিদ্ধান্ত নিয়েছি।তৃণমূলের সঙ্গে আমরা লড়তে চাই না।এভাবে দল ভাঙিয়ে গণতন্ত্র রক্ষা হয় না।পাহাড়ে ক্ষমতা দখল করার জন্য নোংরামি করছে তৃণমূল।
 
তবে শুধু অভিযোগ করেই শান্ত থাকছেন না জন আন্দোলন পার্টির কর্মী-সমর্থকরা।আজই জন আন্দোলন পার্টির ছাত্র ও যুব সংগঠনের সদস্যরা শিলিগুড়িতে পর্যটন মন্ত্রী গৌতম দেবের বাড়িতে গিয়ে চড়াও হন। অবশ্য মন্ত্রী সেই সময় বাড়িতে ছিলেন না।

 JAP-র যুব সভাপতি পঙ্কজ থুলুং জানান, “সামান্য একটি কলেজের ছাত্র সংসদ পেছনের দরজা দিয়ে দখলের লোভ ছাড়তে পারছেন না তৃণমূল নেতারা। সামনেই দুটো বড় নির্বাচন রয়েছে। আমাদের কাছে খবর আছে আমাদের দুই ক্লাস প্রতিনিধি মনীষা রাই ও পাপ্পু বিশ্বকর্মাকে কলকাতায় নিয়ে গিয়ে তৃণমূলে যোগ দেওয়ানোর চেষ্টা চলছে। তাঁদের আটকে রাখা হয়েছে।মন্ত্রী গৌতম দেব ব্যবস্থা না নিলে আমরা ফের মন্ত্রীর বাড়ি ঘেরাও করব।”

Check Also

জনসভা থেকে মোদিকে পালটা জবাব মমতা ব্যানার্জির

বেজে গেছে ভোটের দামামা। উত্তরবঙ্গে একই দিনে সভা করলেন মোদি ও মমতা। বুধবার দিনহাটায় জনসভা …