Home / খবর / উত্তরবঙ্গ / দুর্নীতির অভিযোগে কলেজে তালা ঝুলিয়ে বিক্ষোভ বীরপাড়ায়  

দুর্নীতির অভিযোগে কলেজে তালা ঝুলিয়ে বিক্ষোভ বীরপাড়ায়  

কলেজ পরিচালন সমিতির নিয়োগপর্ব নিয়ে দুর্নীতির অভিযোগে শুক্রবার বীরপাড়া কলেজের প্রধান গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ প্রদর্শন করলেন লিখিত পরীক্ষায় অসফল প্রার্থী এবং তৃণমূল সমর্থক কলেজ ছাত্রছাত্রীরা।

বিক্ষোভকারীদের বক্তব্য,ইন্টারভিউয়ের জন্য কলেজ পরিচালন সমিতির তরফে যে প্রার্থী তালিকা তৈরি করা হয়েছে তা অস্বচ্ছ এবং অনিয়মে ভরা।কলেজের নিয়োগ প্রক্রিয়ায় দুর্নীতির বিরুদ্ধে আমরা প্রতিবাদে পথে নেমেছি।

বীরপাড়া কলেজ সুত্রে খবর,কলেজের দুজন করণিক,একজন সাফাইকর্মী এবং একজন চতুর্থ শ্রেণির কর্মী পদের জন্য মোট ৩৮০ জন চাকুরীপ্রার্থী আবেদন করেছিলেন।এর মধ্যে দুজন করণিক এবং একজন চতুর্থ শ্রেণির কর্মীর পদের জন্য গত ২২শে জানুয়ারী এবং ৬য় ফেব্রুয়ারী আবেদনকারীদের লিখিত পরীক্ষা নেয় কলেজ কর্তৃপক্ষ।

এরপরেই শুক্রবার এবং শনিবার উক্ত পদগুলির জন্য নেওয়া লিখিত পরীক্ষায় সফলকারীদের ইন্টারভিউয়ের জন্য ডাকে কলেজ কর্তৃপক্ষ।কিন্তু কলেজের প্রধান ফটক বন্ধ থাকায় হতাশ হয়ে ফিরে যেতে হয় মনোনীত প্রার্থীদের।

বর্তমানে এই বিক্ষোভের ফলে বীরপাড়া কলেজ পরিচালন সমিতির পক্ষ থেকে দুজন করণিক এবং একজন চতুর্থ শ্রেণির কর্মী পদে নির্বাচিত প্রার্থীদের ইন্টারভিউ অনির্দিষ্টকালের জন্য মুলতুবি ঘোষণা করা হয়েছে।

Check Also

আসলেন না গুরুং, ফিরে গেলেন মোর্চা কর্মীরা

শিলিগুড়ি,৪ এপ্রিলঃ আসলেন না বিমল গুরুং।ফিরে গেলেন মোর্চা কর্মী ও সমর্থকেরা। মোর্চার তরফে দাবী করা …