Home / উত্তরবঙ্গ / পশ্চিমবঙ্গের গণতন্ত্র বিপদের মুখে দাবী এবিভিপির

পশ্চিমবঙ্গের গণতন্ত্র বিপদের মুখে দাবী এবিভিপির

শিলিগুড়ি টাইমিস প্রতিনিধি

অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের উদ্যোগে শিলিগুড়ি জার্নালিস্ট ক্লাবে একটি সাংবাদিক সন্মেলনের আয়োজন হয়।একাধিক অভিযোগের প্রশ্ন নিয়ে হাজির ছিলেন সংগঠনের নেতৃত্বরা।

বৃহস্পতিবার আয়োজিত সাংবাদিক সন্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় কার্যসমিতির সদস্য গণেশ কামতি, প্রদেশ কার্যসমিতির সদস্য অলোক চক্রবর্তী, শিলিগুড়ি জেলাপ্রমুখ দীপঙ্কর চক্রবর্তী, জেলা সংযোজক সুনীল যাদব এবং শিলিগুড়ি শহর শাখার সম্পাদক বিবেক শর্মা সহ অন্যান্যরা।

বৈঠকে শিলিগুড়ি জেলাপ্রমুখ দীপঙ্কর চক্রবর্তী অভিযোগ করেন, পশ্চিমবঙ্গে গণতন্ত্র বিপদের মুখে দাঁড়িয়ে রাজ্যসরকার পুলিশ প্রশাসনকে ব্যবহার করছে।

পাশাপাশি তিনি আরও বলেন গত ১২ জানুয়ারি বিবেকানন্দের জন্মজয়ন্তী তথা জাতীয় যুব দিবস পালনের অনুমতি চাইলে প্রশাসনের তরফ থেকে তা দেওয়া হয় না এবং জন্মজয়ন্তী পালনের জন্য মশাল র‍্যালি বের করা হলে মিথ্যে মামলায় চারজন কার্যকর্তার উপর মিথ্যে মামলা দায়ের করা হয়।

অন্যদিকে আগামী ২৩ জানুয়ারি নেতাজির জন্ম দিবস উপলক্ষ্যে এক তিরঙ্গা  যাত্রা আয়োজন করতে চলেছে এর অনুমতিও এখনও পাওয়া যায়নি।পাঠানো আবেদন পত্রকেও গ্রহণ করছে না পুলিশ।

অপরদিকে শিলিগুড়ি শাখার সম্পাদক বিবেক শর্মা জানান, পুলিশ প্রশাসন এধরণের বৈষম্যমূলক আচরণ বন্ধ না করলে ভবিষ্যতে এবিভিপি বৃহত্তর আন্দোলনে নামবে।

Check Also

বাইকের ধাক্কায় মৃত বৃদ্ধা

আলিপুরদুয়ার,১৯ জুলাইঃ আলিপুরদুয়ারের জটেশ্বর ২ গ্রাম পঞ্চায়েতের ডালিমপুর এলাকায় বাইকের ধাক্কায় মৃত্যু হল এক বৃদ্ধার।ঘটনায় …