Home / খবর / General / প্রেমের টানে প্রেমিকার বাড়িতে প্রাক্তন প্রেমিক,এরপর কি হল পড়ুন

প্রেমের টানে প্রেমিকার বাড়িতে প্রাক্তন প্রেমিক,এরপর কি হল পড়ুন

ফেসবুকেই প্রথম আলাপ।এরপর সেখান থেকেই প্রথমে বন্ধুত্ব,তারপর প্রতিনিয়ত চ্যাটিং এবং পরে মোবাইল নম্বর নিয়ে ফোনে কথা বলা।তবে প্রায় দুবছর ধরে চলে এই প্রেমপর্বে শত চেষ্টা করেও একে অপরের সাথে দেখা করে উঠতে পারেনি প্রেমিক যুগল।

এর কিছুদিন পর অন্য একটি ছেলেকে ভালোলাগতে শুরু করে ফেসবুকে প্রেমে পড়া যুবতির।কিছুদিনের মধ্যে সেই ছেলেটির  সাথে সম্পর্কে জড়িয়েও পড়ে সে।ফলে  ফেসবুকে থাকা প্রেমিকটির সাথে ক্রমেই দূরত্ব বাড়তে থাকে।  

এরপর বিষয়টি জানতে পেরে বিহারের দেওড়িয়ার বাসিন্দা ক্ষুদ্ধ ফেসবুক প্রেমিক মঙ্গলবার উন্নাও-এর আব্বাস বাগ কলোনিতে তাঁর প্রেমিকার বাড়ি পৌঁছায়।সেখানে গিয়ে আত্মহত্যা করার হুমকি দেয় সে।ইতিমধ্যেই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় যুবতির বর্তমান প্রেমিকও। শুরু হয় ধুন্ধুমার কান্ড।বর্তমান প্রেমিকের কাছে মার খেতে থাকে প্রাক্তন  ফেসবুক প্রেমিক।

পাশাপাশি খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুজনকেই পাকড়াও করে থানায় নিয়ে আসে পুলিশ।

পুলিশি জেরায় ফেসবুক প্রেমিক প্রমোদ জানায়,ফেসবুকের মাধ্যমেই তাঁর সাথে যুবতির বন্ধুত্ব হয়।তারপরে সেই বন্ধুত্ব ধিরে ধিরে প্রেমে পরিণত হয়।এরপর তাঁকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিল যুবতি।কিন্তু গত ছ’মাস ধরে তাঁকে এড়িয়ে যাচ্ছিল ওই যুবতি।সেই কারনেই আজ তাঁর বাড়িতে এসে আত্মহত্যা করার হুমকি দিয়েছিল সে।

Check Also

আসলেন না গুরুং, ফিরে গেলেন মোর্চা কর্মীরা

শিলিগুড়ি,৪ এপ্রিলঃ আসলেন না বিমল গুরুং।ফিরে গেলেন মোর্চা কর্মী ও সমর্থকেরা। মোর্চার তরফে দাবী করা …