Home / উত্তরবঙ্গ / শিলিগুড়িতে স্কুল ছাত্রকে চাকু মেরে খুনের চেষ্টা

শিলিগুড়িতে স্কুল ছাত্রকে চাকু মেরে খুনের চেষ্টা

শিলিগুড়ি,১৯ সেপ্টেম্বরঃ শিলিগুড়িতে এক স্কুল ছাত্রকে চাকু মেরে খুনের চেষ্টা।বুধবার বিকেলে ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির ভক্তিনগর থানার অন্তর্গত আশিঘড় ফাঁড়ির ছোটা ফাপরি এলাকায়।ঘটনা ঘিরে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।জানা গিয়েছে,আহত ছাত্রের নাম সুরজ বর্মণ।বাড়ি এক্তিয়াশাল এলাকায়।সে এক্তিয়াশাল তিলেশ্বরী স্কুলের নবম শ্রেনীর ছাত্র।

আজ দুপুরে সুরজকে ছোটা ফাপরি এলাকায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় কয়েকজন ব্যক্তি।এরপরই ঘটনার খবর দেওয়া হয় পুলিশে।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সুরজকে উদ্ধার করে শিলিগুড়ি জেলা হাসপাতালে ভর্তি করে পুলিশ।ঘটনাস্থল থেকে দুটি সাইকেল এবং একটি মোবাইল ফোন উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে।

এদিকে শিলিগুড়ি জেলা হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন সুরজের পেটে তিনটি চাকুর আঘাতের ক্ষত রয়েছে এবং তার অবস্থা আশঙ্কাজনক।

অন্যদিকে পুলিশ সূত্রে খবর, বুধবার স্কুল ছুটির পর কয়েকজন বন্ধুদের সাথে ছোটা ফাপরি এলাকায় ঘুরতে গিয়েছিল সুরজ।প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান,সুরজের বন্ধুরাই সুরজের ওপরে হামলা চালিয়েছে।গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Check Also

খড়িবাড়ি হাইস্কুলে মকড্রিলের আয়োজন

খড়িবাড়ি,১০ অক্টোবরঃ বুধবার খড়িবাড়ি হাইস্কুলে মকড্রিলের আয়োজন করা হল।আপাতকালীন অবস্থায় কিভাবে বাঁচতে হবে এবং কিভাবে …