Home / খবর / উত্তরবঙ্গ / কলেজ ছাত্রীকে মারধরের অভিযোগ

কলেজ ছাত্রীকে মারধরের অভিযোগ

মালদা,১৩ ফেব্রুয়ারিঃ কলেজ ছাত্রীকে মারধরের অভিযোগ উঠল স্বামী সহ তার শ্বশুরবাড়ির বিরুদ্ধে।জানা গিয়েছে, প্রায় চার বছর আগে মালদার ছাতিয়ান মোড়ের বাসিন্দা  পেশায় গ্যারেজ মিস্ত্রী প্রসেনজিৎ কর্মকারকে বিয়ে করে পুরাতন মালদা পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের কোর্ট স্টেশন এলাকার বাসিন্দা রিঙ্কি সিং।সম্প্রতি রিঙ্কি জানতে পারে যে প্রসেনজিৎ আরও তিনটি বিয়ে করেছে৷তবে এ বিষয়ে প্রসেনজিৎ রিঙ্কিকে জানায় যে সে  অন্যান্য স্ত্রীদের ডিভোর্স দিয়ে তাকে নিজের বাড়িতে নিয়ে আসবে।

কিন্তু এর মধ্যেই রিঙ্কি জানতে পারে যে প্রসেনজিৎ এর এক স্ত্রী তাদের বাড়িতে এসেছে।সেইমতো রিঙ্কি প্রসেনজিৎ এর বাড়িতে গেলে প্রসেনজিৎ এবং তার স্ত্রী ও বাবা মিলে রিঙ্কিকে মারধর করে বলে অভিযোগ।কোনরকমে সেখান থেকে পালিয়ে বাঁচে রিঙ্কি।

এরপর মালদা থানায় প্রসেনজিৎ এবং তার বাড়ির লোকেদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে রিঙ্কি।অভিযোগের ভিত্তিতে প্রসেনজিৎ ও তার মাকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Check Also

কালিম্পঙে জিএনএলএফ নেতার ওপরে দুষ্কৃতীদের হামলা, চাঞ্চল্য

শিলিগুড়ি,৪ এপ্রিলঃ কালিম্পঙের জিএনএলএফ নেতার ওপরে দুষ্কৃতীদের হামলার ঘটনাকে কেন্দ্র করে ব্যপক চাঞ্চল্য। জানা গিয়েছে,কালিম্পঙের …