Home / খবর / উত্তরবঙ্গ / বিজেপি ও তৃণমূলের আর্থিক দুর্নীতির বিরুদ্ধে শিলিগুড়িতে আইন অমান্য কর্মসূচী পালন কংগ্রেসের

বিজেপি ও তৃণমূলের আর্থিক দুর্নীতির বিরুদ্ধে শিলিগুড়িতে আইন অমান্য কর্মসূচী পালন কংগ্রেসের

শিলিগুড়ি, ১৭ জানুয়ারিঃ বিজেপি ও তৃণমূলের আর্থিক দুর্নীতি এবং অপশাসনের বিরুদ্ধে বৃহস্পতিবার শিলিগুড়ি মহকুমা শাসকের কার্যালয়ের সামনে আইন অমান্য কর্মসূচী পালন করল পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস।

এদিন প্রথমে এয়ারভিউ মোড়ের মহানন্দা ব্রীজের নীচ থেকে একটি পদযাত্রা বের করা হয় সংগঠনের তরফে।পদযাত্রায় উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেস রাজ্য সভাপতি সোমেন মিত্র, দীপা দাস মুন্সী, সাংসদ প্রদীপ ভট্টাচার্য্য, রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা আবদুল মান্নান, প্রদেশ কংগ্রেস সভাপতি শংকর মালাকার সহ কংগ্রেসের বিশিষ্ট নেতারা।পদযাত্রাটি মহকুমা শাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।এরপর সেখানে একটি সভা করেন দার্জিলিং জেলা কমিটি কংগ্রেস নেতৃত্বরা।

এরপর ফের শিলিগুড়ি জংশন থেকে একটি মিছিল বের করে পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস।মিছিলটি পুনরায় মহকুমা কার্যালয়ের সামনে আসে এবং সেখানে আইন অমান্য কর্মসূচী পালন করেন কংগ্রেস নেতা-কর্মীরা।

পুলিশের ব্যরিকেড ভেঙে মহকুমাশাসকের কার্যালয়ের ভেতরে ঢোকার চেষ্টা করেন কংগ্রেস নেতা-কর্মীরা।ঘটনার জেরে পুলিশের সাথে ধ্বস্তাধস্তি হয় কংগ্রেস কর্মীদের।এরপর প্রায় আড়াই হাজার কর্মীকে গ্রেফতার করে পুলিশ।যদিও পরে ব্যক্তিগত বন্ডে তাদেরকে ছেড়ে দেওয়া হয়।

Check Also

নির্বাচনী প্রশিক্ষণ বয়কট করার অভিযোগে শোকজ প্রায় ২০০ ভোটকর্মী

ইসলামপুর,৩ এপ্রিলঃ নির্বাচনী প্রশিক্ষণ বয়কট করার অভিযোগে প্রায় ২০০ ভোটকর্মীকে শোকজ করল কমিশন। প্রসঙ্গত,প্রতিটি বুথে …