দার্জিলিংয়ে একটি বাড়ির গুদামে আগুন, চাঞ্চল্য

দার্জিলিং,২৩ নভেম্বরঃ দার্জিলিং জেলার ঘুমের জোড়বাংলার আলুবাড়ি টিএন রোডের একটি বাড়ির গুদামে আগ্নিকান্ডের ঘটনা ঘটে।  
সূত্রের খবর, বাড়ির মালিক অশোক কুমার জানান, আজ সকাল নাগাদ জল গরম করার সময় তার বাড়ির গুদামে আগুন লেগে যায়। ক্ষতিগ্রস্থ হয়েছে গুদাম ও স্টোর রুমে রাখা জিনিসপত্র। 
খবর পেয়ে দমকলের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.