Home / খবর / উত্তরবঙ্গ / দশমাস বনবাস কাটিয়ে বাড়ি ফিরল ইশোরা

দশমাস বনবাস কাটিয়ে বাড়ি ফিরল ইশোরা

কোচবিহার,১৩ ফেব্রুয়ারিঃ বাড়িতে নিত্য অশান্তি এবং তীব্র আর্থিক সঙ্কট।তাই কাজের খোঁজে বাড়ি থেকে বেরিয়ে জয়গাঁয় গিয়েছিল কিশোরী ইশোরা গোদাল।কিন্তু ঘটনাচক্রে তার আশ্রয় হয়েছিল কোচবিহার শহীদ বন্দনা স্মৃতি আবাসে।অবশেষে দশ মাস হোমে থাকার পর বুধবার ইশোরাকে পুনরায় নেপালে তার বাড়িতে পাঠানো হল।

ইশোরার বাড়িতে তার মা,বাবা সহ দাদা এবং বৌদি রয়েছে।গতবছর ১৬ এপ্রিল বাড়ি থেকে বেরিয়ে জয়গাঁ যাচ্ছিল ইশোরা।সেইসময় কালচিনিতে একটি বাসের মধ্যে তাকে কান্না করতে দেখে এক মহিলা তাকে নিয়ে কালচিনি থানায় যায়।এরপর কালচিনি পুলিশ তাকে আলিপুরদুয়ার চাইল্ড ওয়েলফেয়ার কমিটির হাতে তুলে দেয়।এরপর সেখান থেকে তাকে কোচবিহার শহীদ বন্দনা স্মৃতি আবাসে পাঠানো হয়।

যদিও প্রথমে নিজের বাড়ির বিষয়ে কাউকে কিছুই জানায়নি ইশোরা।তবে কিছুদিন আগে তার বাড়ির খোঁজ পায় হোমের আধিকারিকেরা।সেইমতো কোচবিহার শিশু সুরক্ষা আধিকারিক স্নেহাশিস চৌধুরী নেপাল সরকারের সাথে যোগাযোগ করেন।এরপর আজ ইশোরাকে নেপালে তার বাড়িতে পাঠানো হয়।  

Check Also

আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ৩

মালদা,১৩ ফেব্রুয়ারিঃ গোপন সূত্রের খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র সহ তিনজনকে গ্রেফতার করল কালিয়াচক থানার …