Home / উত্তরবঙ্গ / ফেসবুকে মিথ্যে পরিচয় দিয়ে বন্ধুত্ব, নাবালিকাকে অপহরণের অভিযোগ যুবকের বিরুদ্ধে

ফেসবুকে মিথ্যে পরিচয় দিয়ে বন্ধুত্ব, নাবালিকাকে অপহরণের অভিযোগ যুবকের বিরুদ্ধে

কোচবিহার, ১৩ নভেম্বরঃ ফেসবুকে মিথ্যে পরিচয় দিয়ে বন্ধুত্ব করে এক নাবালিকাকে অপহরণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে।চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কোচবিহার জেলার তুফানগঞ্জ মহকুমার ফুলবাড়ি এলাকায়।আজ ঘটনার প্রতিবাদে তুফানগঞ্জ দরিয়া বলাই সড়ক পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় এলাকাবাসীরা।

জানা গিয়েছে,অভিযুক্ত যুবকের নাম অবতার মণ্ডল।বাড়ি তুফানগঞ্জের বালাভুত রাজারকুঠি এলাকায়।অভিযোগ,অবতার ফেসবুকে অনুরাগ মন্ডল নাম দিয়ে একটি ফেক আইডি বানায়।এরপর তার মাধ্যমে ফুলবাড়ির বাসিন্দা পিঙ্কি সরকার(পরিবর্তিত নাম)এর সাথে বন্ধুত্বের সম্পর্ক গড়ে তোলে।এরপর গত ১০ নভেম্বর পিঙ্কি বাড়ি থেকে টিউশন পড়তে বের হয়।তারপর থেকেই আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না তার।

এদিকে এই ঘটনার পর পিঙ্কির পরিবারের লোকেরা জানতে পারেন অবতার পিঙ্কিকে অপহরণ করেছে।এরপরই তুফানগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন তারা।

অন্যদিকে আজ শীঘ্রই অপহৃত নাবালিকা এবং দোষীকে খুঁজে বের করার দাবীতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় গ্রামবাসীরা।যদিও পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

Check Also

জেল হেপাজতে থাকাকালীন মৃত্যু আবাসিকের, উত্তেজনা মেডিক্যাল কলেজে

শিলিগুড়ি,১৫ নভেম্বরঃ জেল হেপাজতে থাকাকালীন মৃত্যু হল এক আবাসিকের।বৃহস্পতিবার সকালে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ওই আবাসিকের …