Breaking News
Home / উত্তরবঙ্গ / চিকিৎসায় গাফিলতির জেরে শিশু মৃত্যুর অভিযোগ,ফের কাঠগড়ায় শিলিগুড়ি জেলা হাসপাতাল 

চিকিৎসায় গাফিলতির জেরে শিশু মৃত্যুর অভিযোগ,ফের কাঠগড়ায় শিলিগুড়ি জেলা হাসপাতাল 

শিলিগুড়ি,১৪ ফেব্রুয়ারিঃ ফের চিকিৎসায় গাফিলতির জেরে শিশু মৃত্যুর অভিযোগ উঠল শিলিগুড়ি জেলা হাসপাতালের বিরুদ্ধে।গতকাল রাতে ঘটনাকে কেন্দ্র করে ব্যপক উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্বরে।পরবর্তীতে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

শিলিগুড়ি পুরনিগমের ৪১নং ওয়ার্ডের জ্যোতিনগরের বাসিন্দা বীরেন সিং জানান,গত রবিবার শ্বাসকষ্টজনিত সমস্যার জন্য তার ১১ মাসের শিশুকে শিলিগুড়ি জেলা হাসপাতালে ভর্তি করেন তিনি।গতকাল তাকে জানানো হয় যে শিশুকে রক্ত দিতে হবে।কিন্তু গতকাল রক্ত দেওয়ার পর থেকেই ছটফট করতে থাকে শিশুটি।আর তার কিছুক্ষণ পরেই মৃত্যু হয় শিশুর।তার অভিযোগ,চিকিৎসকের অনুপস্থিতিতে ভুলভাবে রক্ত দেওয়ার কারনেই মৃত্যু হয়েছে শিশুটির।

অন্যদিকে এদিন শিশুটির মৃত্যুর পরই ব্যপক উত্তেজনা ছড়ায় হাসপাতালে।ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন পুরনিগমের বিরোধী দলনেতা রঞ্জন সরকার,বিজেপি নেতা মহানন্দ মণ্ডল সহ অন্যান্যরা।খবর দেওয়া হয় পুলিশে।শিলিগুড়ি থানার আইসি দেবাশিষ বসু ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।মৃত শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।   

Check Also

হাইকোর্টের রায়ে বাড়ি ফিরলেন শিলিগুড়ির বাসিন্দা বীণা সরকার

শিলিগুড়ি,১৪ আগস্টঃ হাইকোর্টের রায়ে বাড়িতে ফিরলেন বীণা সরকার।শিলিগুড়ির দেশবন্ধুপাড়ার বাসিন্দা বীণা সরকার।স্বামী মারা যাওয়ার পর …