Breaking News
Home / উত্তরবঙ্গ / স্ত্রীর গলার নলি কেটে ছেলের মাথায় ধারালো অস্ত্রের কোপ বাবার

স্ত্রীর গলার নলি কেটে ছেলের মাথায় ধারালো অস্ত্রের কোপ বাবার

মালদা,১১ জানুয়ারিঃ স্ত্রীর গলার নলি কেটে ছেলের মাথায় ধারালো অস্ত্রের কোপ মেরে পালালো মানসিক ভারসাম্যহীন বাবা।ঘটনাস্থলেই মৃত্যু হল স্ত্রীর।গুরুতর জখম অবস্থায় ছেলে চিকিৎসাধীন রয়েছে রতুয়া গ্রামীণ হাসপাতালে।ঘটনাটি ঘটেছে মালদার রতুয়া থানার মহানন্দাটোলা অঞ্চলের জগবন্ধু টোলা গ্রামে।পুলিশ সূত্রে খবর,মৃতার নাম রেনু মন্ডল(৫০)।আশঙ্কাজনক ছেলের নাম উত্তম মন্ডল(১৮)।অন্যদিকে অভিযুক্ত বাবার নাম সাধুচরণ মন্ডল(৫৫)।

মৃতের পরিবার সূত্রে খবর,সাধুচরণ মন্ডল পেশায় কৃষক।বেশি নেশা করার ফলস্বরূপ মানসিক ভারসাম্য হারিয়েছিল সাধুচরন।বৃহস্পতিবার ভোরে শৌচকর্মের নাম করে স্ত্রীকে নিয়ে সাধুচরণ বাড়ির বাইরে যায়।অভিযোগ সেইসময় বাড়ির বাইরে স্ত্রী রেনু মন্ডলের গলার নলি কেটে দেয় সাধুচরণ।অভিযোগ এরপরই ঘরে ঢুকে ছেলে উত্তমের মাথায় ধারালো অস্ত্রের কোপ মারে সাধুচরণ।এরপরই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় সাধুচরণ।

ঘটনার খবর পেয়ে রতুয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়।বাবার বিরুদ্ধে রতুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে আক্রান্ত ছেলে।অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।  

Check Also

বাংলা মাধ্যমের শিক্ষকের দাবীতে পথ অবরোধ করে বিক্ষোভ পড়ুয়াদের

ইসলামপুর,১৮ সেপ্টেম্বরঃ বাংলা মাধ্যমের শিক্ষকের দাবীতে ইসলামপুর দ্বারিভিটা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাল ইসলামপুর …