Home / খবর / উত্তরবঙ্গ / জিএসটি -এর প্রতিবাদে মিষ্টান্ন ব্যবসায়ীরা

জিএসটি -এর প্রতিবাদে মিষ্টান্ন ব্যবসায়ীরা

কুমারগ্রাম, ২১ আগষ্টঃ মিষ্টির উপর ‘গুডস এণ্ড সার্ভিস ট্যাক্স’ তথা জিএসটি চালুর প্রতিবাদে একদিনের ব্যবসা বন্ধ রাখলেন মিষ্টির ব্যবসায়ীরা। সোমবার পশ্চিমবঙ্গ মিষ্টান্ন ব্যবসায়ী সমিতির বন্ধের ডাক দেয়। কুমারগ্রাম ব্লকের বারবিশা , কামাখ্যাগুড়ি , কুমারগ্রাম , খোয়ারডাঙা সহ অন্যান্য এলাকার মিষ্টির দোকান গুলো এদিন বন্ধ ছিল।
মিষ্টি ব্যবসায়ীদের সংগঠন সূত্রে জানা গিয়েছে , এদিন ব্যবসা বন্ধ রেখে মিষ্টির উপর জিএসটি চালুর প্রতিবাদ জানানো হয়েছে। আগামী ২৪-২৬ আগষ্ট সংগঠনের সদস্যরা কলকাতার ধর্মতলায় রিলে অনশন করবেন। মিষ্টির উপর এই করের বোঝা বহু মিষ্টান্ন ব্যবসায়ী বইতে পারবেন না এবং আর্থিক দিক দিয়ে ক্ষতিগ্রস্ত হবে এমনটি তারা জানান। এর ফলে অনেক মিষ্টান্ন ব্যবসায়ীর রোজগার বন্ধ হয়ে যাবে।

মিষ্টান্ন ব্যবসায়ীরা আরো জানান, এই দাবিতে তাদের আন্দোলন জারি থাকবে। প্রয়োজনে তারা দিল্লীতে গিয়ে দরবার করবেন। জানা গিয়েছে , এদিনের ব্যবসা বন্ধের জন্য রবিবার মিষ্টান্ন ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে কুমারগ্রাম ব্লকের বিভিন্ন এলাকায় মাইকযোগে প্রচার করা হয়। কুমারগ্রাম ব্লক এবং পার্শবর্তী বিভিন্ন এলাকায় ব্যবসা বন্ধের ব্যাপক প্রভাব পড়েছে।

Check Also

কংগ্রেসের বুথে আগুন ধরানোর অভিযোগ ঘিরে উত্তেজনা চোপড়ায়

চোপড়া,৩ এপ্রিলঃ কংগ্রেসের বুথে আগুন ধরানোর অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো চোপড়ার দাসপাড়া এলাকায়। সূত্রের …