পড়ুয়াদের হেনস্থার মুখে কেন্দ্রীয় সাংসদ বাবুল সুপ্রিয়

কলকাতা যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়ুয়াদের হেনস্থার মুখে জনপ্রিয় গায়ক ও অভিনেতা এবং কেন্দ্রীয় সাংসদ বাবুল সুপ্রিয় কেন্দ্রীয় মন্ত্রীকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা।ক্যাম্পাস জুড়ে ‘গো ব্যাক’ স্লোগান ওঠে।মন্ত্রীর গায়ে হাত তোলার অভিযোগও উঠেছে পড়ুয়াদের একাংশের বিরুদ্ধে।


জানা গিয়েছে যে, বৃহস্পতিবার এবিভিপি-র অনুষ্ঠানে যোগ দিতে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে এসেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় এবং ফ্যাশন ডিজাইনার তথা বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল।পড়ুয়ারা সেই অনুষ্ঠানেই যোগ দিতে বাধা দেন বাবুলকে।সমস্ত পড়ুয়ারা মন্ত্রীকে কালো পতাকা দেখান।অভিযোগ উঠে এসেছে, বাবুল সুপ্রিয়র সঙ্গে ধস্তাধস্তিও হয় পড়ুয়াদের।সেই সময় ধাক্কাধাক্কিতে মাটিতে পড়ে গিয়ে মন্ত্রীর জামার কলার ছিঁড়ে যায় বলেও অভিযোগ।

এ বিষয়ে অবশ্য বিশ্ববিদ্যালয়ের বাম ছাত্র সংগঠনের তরফে জানানো হয়েছে, এদিন বিক্ষোভ কর্মসূচিতে সামিল হয়েছিল সব ছাত্র সংগঠনই।কিন্তু কালো পতাকা দেখানো কিংবা স্লোগানিং-এর বাইরে কোনও ঘটনা ঘটেনি।পড়ুয়াদের দাবি কেবল প্রতিবাদ দেখিয়ে ব্যারিকেড করা হয়েছিল।কারও গায়ে হাত দেওয়া হয়নি।


বিশ্ববিদ্যালয়ের অনুমতি নিয়েই আয়োজন করা হয়েছিল এই কর্মসূচি। তারপরেও কেন ক্যাম্পাসের মধ্যে এ ভাবে একজন কেন্দ্রীয় মন্ত্রীকে হেনস্থা হতে হলো তাই নিয়েই বিভিন্ন মহলে উঠছে নানান প্রশ্ন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.