Breaking News
Home / উত্তরবঙ্গ / ফের বন্ধ হল ইসলামপুর বাইপাসের কাজ

ফের বন্ধ হল ইসলামপুর বাইপাসের কাজ

ইসলামপুর,৬ ডিসেম্বরঃ ইসলামপুরের ডিমরুল্লাতে বাইপাসের কাজ ফের বন্ধ করে দিল কৃষকেরা।যার জেরে সেখান থেকে কার্যত পিছু হঠতে হল প্রশাসনকে।

সূত্রের খবর,সোমবার ও মঙ্গলবার কৃষক বিদ্রোহের জেরে বিশাল পুলিশ বাহিনী থাকলেও জমিতে আর্থ মুভার নামাতে পারেনি প্রশাসন।ফলে সেখান থেকে কাজ গুটিয়ে নিয়ে বুধবার অন্য এলাকায় শুরু হল বাইপাসের কাজ।এদিন স্থানীয় আদিবাসী পাড়ায় পুলিশকে সঙ্গে নিয়ে প্রশাসন কাজ করে।ইসলামপুরে বাইপাস তৈরি নিয়ে যেভাবে ক্রমশ জটিলতা তৈরি হচ্ছে তাতে আদৌ এই প্রকল্পকে প্রশাসন কতটা এগিয়ে নিয়ে যেতে পারবে তা নিয়ে রীতিমতো প্রশ্ন উঠছে।সংশ্লিষ্ট বিষয়ে উদ্বেগ ছড়িয়েছে এলাকার বাসিন্দাদের মধ্যেও।ধীরে ধীরে বিভিন্ন জট কাটিয়ে প্রশাসন যে ভাবে কাজকে এগিয়ে নিয়ে যাচ্ছিল তাতে অনেকটাই স্বস্তিতে ছিল সাধারন মানুষ।কিন্তু বর্তমান পরিস্থিতি ক্রমশ জটিল হয়ে উঠছে।

ইসলামপুর মহকুমার ডেপুটি ম্যাজিস্ট্রেট থেন্ডুপ শেরপা জানান,এদিন প্রায় ২০০ মিটার কাজ হয়েছে।সমস্ত সমস্যা মিটিয়ে ধীরে ধীরে বাইপাসের কাজ শান্তিপূর্ণ ভাবে শ্রীকৃষ্ণপুরের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে।

Check Also

বাংলা মাধ্যমের শিক্ষকের দাবীতে পথ অবরোধ করে বিক্ষোভ পড়ুয়াদের

ইসলামপুর,১৮ সেপ্টেম্বরঃ বাংলা মাধ্যমের শিক্ষকের দাবীতে ইসলামপুর দ্বারিভিটা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাল ইসলামপুর …