Home / উত্তরবঙ্গ / জেল হেপাজতে থাকাকালীন মৃত্যু আবাসিকের, উত্তেজনা মেডিক্যাল কলেজে

জেল হেপাজতে থাকাকালীন মৃত্যু আবাসিকের, উত্তেজনা মেডিক্যাল কলেজে

শিলিগুড়ি,১৫ নভেম্বরঃ জেল হেপাজতে থাকাকালীন মৃত্যু হল এক আবাসিকের।বৃহস্পতিবার সকালে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ওই আবাসিকের মৃত্যু হয়।

সূত্রের খবর,গত দুবছর আগে আলিপুরদুয়ারে গাঁজা পাচারের অভিযোগে অরুণ মণ্ডল নামে একজনকে গ্রেফতার করেছিল আলিপুরদুয়ার থানার পুলিশ।এরপর তাকে জেল হেপাজতের নির্দেশ দেয় বিচারক।সেই থেকে জলপাইগুড়ি জেলেই ছিলেন অরুণ মণ্ডল।অভিযোগ,গত চারমাস আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি।একাধিকবার জেল কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হলেও কোনও লাভ হয়নি বলে অভিযোগ মৃতের পরিবারের।

এরপর চলতি মাসের ১০ তারিখ অরুণ বাবু আরও বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে ভর্তি করা হয় জলপাইগুড়ি সদর হাসপাতালে।সেখান থেকে তাকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়।আজ সকালে চিকিৎসা চলাকালীন মেডিক্যাল কলেজে মৃত্যু হয় অরুণ বাবুর।তার মৃত্যুর পরই ক্ষোভে ফেটে পড়েন পরিবারের সদস্যরা।

মৃতের স্ত্রী মনিকা মণ্ডলের অভিযোগ,অরুণ বাবুর কোনও চিকিৎসা হয়নি।বিনা চিকিতসায় মৃত্যু হয়েছে তার।এদিন ঘটনায় সাময়িক উত্তেজনা ছড়ায় মেডিক্যাল চত্বরে।তবে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানা গিয়েছে।

Check Also

ক্যান্সারে আক্রান্ত বেদান্ত রায়, সাহায্যের আবেদন পরিবারের

শিলিগুড়ি,১৫ নভেম্বরঃ শিলিগুড়ির দেশবন্ধুপাড়ার বাসিন্দা বেদান্ত রায়।তার স্ত্রী ও দশ বছরের এক শিশু কন্যা রয়েছে।এদিকে …