Home / খবর / উত্তরবঙ্গ / জনসভা থেকে মোদিকে পালটা জবাব মমতা ব্যানার্জির

জনসভা থেকে মোদিকে পালটা জবাব মমতা ব্যানার্জির

বেজে গেছে ভোটের দামামা। উত্তরবঙ্গে একই দিনে সভা করলেন মোদি ও মমতা। বুধবার দিনহাটায় জনসভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে পালটা জবাব দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।বুধবার দুপুরে শিলিগুড়ির সভা থেকে মোদি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সরব হন।

এরপর বিকালে দিনহাটায় মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে মমতা ব্যানার্জি বলেন, বিজেপি সরকার বড় বড় কথা বলছে। রাজ্যের নামে কুৎসা করছে। মোদিকে উদ্দেশ্য করে বলেন, আগে দিল্লী সামলাও তারপর বাংলা সামলাবে। তৃণমূলের আমলে চিটফাণ্ড হয়নি। মোদিকে চ্যালেঞ্জ করে বলেন, ক্ষমতা থাকলে টিভিতে মুখোমুখি বিতর্কে বসুন।

পাশাপাশি মুখ্যমন্ত্রী আরও বলেন, চা বাগানে কোনো উন্নয়ন করেনি এই সরকার। বন্ধ চা বাগান খোলার কথা বলেছিলেন। এছাড়াও নোটবন্দির নামে মানুষকে বোকা বানানো হয়েছে। আয়ুস্মান যোজনা বদলে আমাদের রাজ্যে গরীব মানুষের জন্য স্বাস্থ্যসাথী প্রকল্প আছে। পাশাপাশি এদিন কোচবিহারের লোকসভা প্রার্থী পরেশ অধিকারীর জন্যও ভোটের আবেদন জানান তিনি। এদিন জনসভায় ছিলেন প্রার্থী তথা অভিনেত্রী নুসরত জাহানও।

আরও পড়ুন-

শিলিগুড়ির জনসভায় বক্তব্য রাখলেন মোদি, কী বললেন তিনি?

Check Also

বিএসএফ জওয়ানের ঝুলন্ত দেহ উদ্ধার

রায়গঞ্জ,৩ এপ্রিলঃ বিএসএফ জওয়ানের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল করণদীঘি থানার কোচাবাড়ি এলাকায়।মৃত জওয়ানের …