Home / খবর / উত্তরবঙ্গ / সভার মঞ্চ তৈরি নিয়ে তৃণমূল-বিজেপি’র রাজনৈতিক লড়াই কোচবিহারে

সভার মঞ্চ তৈরি নিয়ে তৃণমূল-বিজেপি’র রাজনৈতিক লড়াই কোচবিহারে

কোচবিহার,৫ এপ্রিলঃ ‘বিকেল ৫টার মধ্যে রাসমেলা ময়দানে প্রধানমন্ত্রীর সভার মঞ্চ তৈরির জন্য প্রশাসনের তরফে কোনোরকম ব্যবস্থা গ্রহণ না করা হলে নিজেদের মত করে ব্যবস্থা গ্রহণ করবে বিজেপি’।সাংবাদিক বৈঠক করে এমনটাই বললেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়।

প্রসঙ্গত, আগামী ৭ এপ্রিল কোচবিহারের রাসমেলা ময়দানে সভা করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।অন্যদিকে ঠিক তার একদিন পরেই রাসমেলা মাঠে সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।সেইমতো ইতিমধ্যেই রাসমেলা ময়দানে মঞ্চ বানিয়ে ফেলেছে তৃনমূল।তবে তার একদিন আগে বিজেপির সভা রয়েছে।

এদিন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় বলেন, একদিন আগে প্রধানমন্ত্রীর সভা থাকা সত্ত্বেও একদিন পরে কিভাবে প্রশাসন একই মাঠে আর একটা রাজনৈতিক দলকে সভা করার অনুমতি দেন।আইন ভঙ্গ করার জন্য এধরণের চক্রান্ত হচ্ছে।বিকেল ৫টা মধ্যে প্রশাসন কোন ব্যবস্থা না নিলে আমরা বড় ধরনের পদক্ষেপ নিতে চলেছি।যা প্রশাসনের কাছে চ্যালেঞ্জ হতে পারে।পাশাপাশি তিনি আরও বলেন,এনআরসি’র নামে মুখ্যমন্ত্রী এখানকার মানুষদের ভুল বোঝাচ্ছেন।

Check Also

বুনো হাতির হামলায় ক্ষতিগ্রস্ত ২টি বাড়ি

মাদারিহাট, ৫ এপ্রিলঃ বুনো হাতির হামলায় ক্ষতিগ্রস্ত হয় দুটি বাড়ি।বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে মাদারিহাট-বীরপাড়া ব্লকের মাদারিহাট …