Breaking News
Home / উত্তরবঙ্গ / বিএসএনএল দপ্তরের অস্থায়ী কর্মীর মৃতদেহ নিয়ে পথ অবরোধ রায়গঞ্জে

বিএসএনএল দপ্তরের অস্থায়ী কর্মীর মৃতদেহ নিয়ে পথ অবরোধ রায়গঞ্জে

রায়গঞ্জ,১৩ ফেব্রুয়ারিঃ বিএসএনএল দপ্তরের অস্থায়ী কর্মীর মৃত্যুতে রায়গঞ্জের শিলিগুড়ি মোড়ে পথ অবরোধ করে বিক্ষোভ করল দপ্তরের অন্যান্য অস্থায়ী কর্মীরা।জানা গিয়েছে,মৃত কর্মীর নাম কাজল সরকার।সোমবার রাতে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে মৃত্যু হয় তার।

সহকারি কর্মীরা জানান, দীর্ঘ প্রায় ১৫ বছর রায়গঞ্জ সার্কেলের বিএসএনএল দপ্তরে অস্থায়ী কর্মী হিসেবে কাজ করতেন রায়গঞ্জের শক্তিনগরের বাসিন্দা কাজল সরকার।অভিযোগ,২০১৬ সালে বিএসএনএল দপ্তর তাদের টাকা দেওয়া বন্ধ করে দেয়।২০১৬ সালের নভেম্বর মাস থেকে বকেয়া বেতনের দাবীতে আন্দোলনে নামে এই অস্থায়ী কর্মীরা।কাজ না থাকায় চরম আর্থিক অনটনের মধ্যে পড়েন বিএসএনএল রায়গঞ্জ সার্কেলের প্রায় দেড়শ জন অস্থায়ী কর্মী।তার মধ্যে ছিলেন কাজলবাবুও।এর কিছুদিন পরই পেটের অসুখে আক্রান্ত হন কাজলবাবু।কাজ না থাকায় চিকিৎসা খরচ জোগার করতে পারেননি তিনি।

সোমবার রাতে কাজলবাবু অসহ্য পেটের যন্ত্রনা নিয়ে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি হন।সেখানে রাতেই মৃত্যু হয় তার।অন্যদিকে ক্ষোভে আজ রায়গঞ্জের শিলিগুড়ি মোড়ে কাজলবাবুর মৃতদেহ নিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন অন্যান্য অস্থায়ী কর্মীরা।

Check Also

হাইকোর্টের রায়ে বাড়ি ফিরলেন শিলিগুড়ির বাসিন্দা বীণা সরকার

শিলিগুড়ি,১৪ আগস্টঃ হাইকোর্টের রায়ে বাড়িতে ফিরলেন বীণা সরকার।শিলিগুড়ির দেশবন্ধুপাড়ার বাসিন্দা বীণা সরকার।স্বামী মারা যাওয়ার পর …