রাজগঞ্জে বন্ধ কারখানা খুলতে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপের আবেদন

শিলিগুড়ি,১৮ জুন,কল্যাণ চন্দঃ রাজগঞ্জের করতোয়ায় প্রায় চার মাস ধরে বন্ধ থাকা কারখানা খোলার জন্য অবশেষে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের আবেদন জানাল শিল্পোদ্যোগীদের সংগঠন।স্থানীয়স্তরে আলোচনা বারবার ভেস্তে যাওয়ায় তারা এখন মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ চাইছেন।এজন্য গত ১৪ জুন ই-মেলে মুখ্যমন্ত্রীকে একটি আবেদনও পাঠিয়েছেন সংগঠনের সদস্যরা।


অভিযোগ, স্থানীয় তৃণমূল কংগ্রেসের নেতৃত্বের একাংশের দাদাগিরির জেরে রাজগঞ্জের একটি বটলিফ ফ্যাক্টরি চারমাস ধরে বন্ধ হয়ে রয়েছে।উৎপাদন বন্ধ থাকায় বিপুল আর্থিক ক্ষতির মুখে পড়েছেন ওই ফ্যাক্টরির মালিক।কারখানার শ্রমিকরাও চরম আর্থিক সংকটের মুখে পড়েছেন।

নর্থবেঙ্গল ইন্ডাষ্ট্রিজ অ্যাসোসিয়েশনের সম্পাদক সুরজিৎ পাল বলেন, মুখ্যমন্ত্রী যখন শিল্পদ্যোগীদের আহ্বান করছেন তখন তার দলের স্থানীয় কিছু নেতা দাদাগিরি করে শিল্প বন্ধ করে দিচ্ছে।এভাবে চলতে থাকলে নতুন করে কেউ এখানে শিল্প গড়তে এগিয়ে আসবেন না।স্থানীয় বিধায়কের সঙ্গেও কয়েক দফায় আমরা আলোচনা করেছি। কিন্তু তাতে সমাধান সূত্র বের হয়নি। তাই গোটা বিষয়টি এখন মুখ্যমন্ত্রীর নজরে আনতে চাই।আশা করছি, মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে সমস্যার সমাধান সূত্র বের হবে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.