Breaking News
Home / উত্তরবঙ্গ / চাঁদা না দেওয়ায় শিলিগুড়িতে ফুল ব্যবসায়ীদের মারধরের অভিযোগ

চাঁদা না দেওয়ায় শিলিগুড়িতে ফুল ব্যবসায়ীদের মারধরের অভিযোগ

শিলিগুড়ি:‌ ১৫ আগস্টের জন্য অনুষ্ঠান করা হবে। তার জন্য দিতে হবে ৩২ হাজার টাকা চাঁদা। এতো টাকা দিতে পারা যাবেনা বলতেই শিলিগুড়িতে বেশকিছু ফুল ব্যবসায়ীদের বেধড়ক মারধর করার অভিযোগ উঠলো। অভিযোগ রবিবার সকালে মহাবীরস্থানে ফুল ব্যবসায়ীদের কাছে চাঁদা চায় লালন সরাফ, বাপী সরাফ ও মোকতার নামে তিন ব্যক্তি। অভিযোগ টাকা দিতে না চাওয়ায় মহিলা সমেত বেশকিছু ব্যবসায়ীকে মারধর করা হয়। জখম অবস্থায় শিলিগুড়ি জেলা হাসপাতালে ভর্তি করানো হয় তাঁদের।

তারপরই শিলিগুড়ি থানায় গিয়ে বিক্ষোভ দেখায় ফুল ব্যবসায়ীরা। শিলিগুড়ি ফুল ব্যবসায়ী জনকল্যাণ সমিতির তরফে থানার আইসিকে ঘটনা প্রসঙ্গে জানানো হয়। এদিন ওই সংগঠনের কর্মকর্তা অংশু মন্ডল বলেন, ‘গতবারও অনুষ্ঠান করা হয়েছিল। আমরা টাকা দিয়েছি। কিন্তু এবার ৩২ হাজার টাকা চাওয়া হয়। তা না দেওয়াতেই মারধর করা হয়’‌।

এদিকে বিষয়টি নিয়ে বাপি সরাফ বলেন, ‘‌মারধরের অভিযোগ ভিত্তিহীন। ওই সংগঠনের কোনও রেজিস্ট্রেশন নেই। টাকা চাওয়ার কোনও প্রমাণ তাঁদের কাছে নেই। কিছু ফুল ব্যবসায়ী আমাদের এলাকায় এসে অসামাজিক কাজ করছে। আমরা তাঁদের বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ হবো’‌।

Check Also

হাইকোর্টের রায়ে বাড়ি ফিরলেন শিলিগুড়ির বাসিন্দা বীণা সরকার

শিলিগুড়ি,১৪ আগস্টঃ হাইকোর্টের রায়ে বাড়িতে ফিরলেন বীণা সরকার।শিলিগুড়ির দেশবন্ধুপাড়ার বাসিন্দা বীণা সরকার।স্বামী মারা যাওয়ার পর …