শিলিগুড়ি জেলা হাসপাতালে রোগীদের আত্মীয়দের জন্য সুলভ মুল্যে ক্যান্টিনের ব্যবস্থা শীঘ্রই

শিলিগুড়ি,৩০ জানুয়ারিঃ শিলিগুড়ি জেলা হাসপাতালে ভর্তি থাকা রোগীদের আত্মীয়দের জন্য ক্যান্টিন চালু করার পাশাপাশি হাসপাতালে রোগীদের ভর্তির প্রক্রিয়া অনলাইনে করার সিদ্ধান্ত নেওয়া হল হাসপাতাল কর্তৃপক্ষের তরফে।শিলিগুড়ি জেলা হাসপাতালে রোগী কল্যাণ সমিতির বৈঠক শেষে রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান রুদ্রনাথ ভট্টাচার্য সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই বিষয়টি জানান। এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন শিলিগুড়ি মহকুমা শাসক সিরাজ দানেশ্বর,হাসপাতালের সুপার অমিতাভ মণ্ডল সহ অন্যান্যরা।


এদিন রুদ্রনাথ ভট্টাচার্য বলেন,এর আগে শুধুমাত্র ওপিডি টিকিট কাউন্টার থেকেই কম্পিউটারের মাধ্যমে ভর্তির ব্যবস্থা ছিল।কিন্তু ফেব্রুয়ারি থেকে ২৪ ঘণ্টাই কম্পিউটারের মাধ্যমে ভর্তি প্রক্রিয়া শুরু করা হবে।রাত ৮টার পর রোগীর আত্মীয়রা অনেক সময়ই বাইরে খাওয়ার পাননা।তাই এবার তাদের কথা ভেবে হাসপাতাল চত্বরে ক্যান্টিন খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।খুবই কম দামে এই ক্যান্টিনে খাওয়ার পাবেন তারা।এছাড়াও হাসপাতালে সিসিটিভির সংখ্যা বাড়িয়ে ৩২টি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি আরও জানান,আগামী মাস থেকে শিলিগুড়ি জেলা হাসপাতালে ব্লাড সেপারেশন ইউনিট চালু হবে।এই ইউনিট চালু হওয়ার পর এখানেই প্লেটলেট ও প্লাজমা তৈরি করা হবে।জেলা হাসপাতালের পরিষেবা আগের তুলনায় ভালো হওয়ার কারণে হাসপাতালের প্রতি আরও আস্থা বেড়েছে সাধারণ মানুষের।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.