Breaking News
Home / উত্তরবঙ্গ / শিলিগুড়িতে সাতসকালে খুন ব্যক্তি,গ্রেফতার অভিযুক্ত

শিলিগুড়িতে সাতসকালে খুন ব্যক্তি,গ্রেফতার অভিযুক্ত

শিলিগুড়ি,২৯জুলাইঃসাতসকালে শিলিগুড়িতে খুনের ঘটনা।ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে শিলিগুড়ি পুরনিগমের ১৭নং ওয়ার্ডের কলেজপাড়া এলাকায়।মৃত ব্যক্তির নাম রঞ্জন দাস(৪৮)।অন্যদিকে ঘটনায় রাজীব দাস নামে অভিযুক্তকেও গ্রেফতার করেছে শিলিগুড়ি থানার পুলিশ।

3a874233-96f4-43f0-a7e9-efff6b0c9c8c91a1c731-1e98-41ed-82f4-80f1fdc93b6f

প্রত্যক্ষদর্শীরা জানান,আজ সকালে শিলিগুড়ি কলেজের সামনে রঞ্জন দাসের ওপরে ধারালো অস্ত্র নিয়ে হামলা করে রাজীব দাস।এলোপাথাড়িভাবে বেশ কয়েকবার ধারালো অস্ত্র দিয়ে রঞ্জন দাসের ওপরে হামলা চালায় রাজীব দাস।এরপর অভিযুক্ত সেখান থেকে পালিয়ে গেলেও বাঘাযতিন পার্কের সামনে থেকে তাঁকে পাকড়াও করে স্থানীয়রা।এরপর তাঁকে গণধোলাই দেওয়া হয়।পরে পুলিশে খবর দেওয়া হয়।খবর পেয়ে এসিপি জোন(১) দেনদুপ শেরপার নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে  গ্রেফতার করে অভিযুক্ত রাজীব দাসকে।ঘটনাস্থলে মোতায়েন রয়েছে পুলিশ বাহিনী।

অন্যদিকে পুলিশি জেরায় ধৃত জানিয়েছে,কিছুদিন আগে মৃত রঞ্জন দাস রাজীব দাসের মাকে মারধর করেছিল।তারই প্রতিশোধ নিতে সে রঞ্জন দাসকে খুন করেছে।

এভাবে প্রকাশ্যে দিনদুপুরে খুনের ঘটনায় শহরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।পাশাপাশি শিলিগুড়ি গার্লস স্কুল এবং শিলিগুড়ি কলেজ চত্বরে এই ঘটনাটি ঘটায় ব্যপক আতঙ্ক ছড়িয়েছে ছাত্রছাত্রীদের মধ্যে।   

Check Also

বাংলা মাধ্যমের শিক্ষকের দাবীতে পথ অবরোধ করে বিক্ষোভ পড়ুয়াদের

ইসলামপুর,১৮ সেপ্টেম্বরঃ বাংলা মাধ্যমের শিক্ষকের দাবীতে ইসলামপুর দ্বারিভিটা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাল ইসলামপুর …