দলনেত্রীর সবুজ সংকেত পেতেই বদল, নতুন জেলা সভাপতি 'রঞ্জন'

শিলিগুড়ি, ২৪ সেপ্টেম্বরঃ গৌতম দেবের জায়গায় দার্জিলিং জেলা তৃণমূল(সমতল) সভাপতি হলেন রঞ্জন সরকার। আসছে বিধানসভা নির্বাচন। যেকারণেই শিলিগুড়ি তথা দার্জিলিং জেলার বিভিন্ন বিধানসভা কেন্দ্রগুলিকে এখন পাখির চোখ করেছে তৃণমূল। তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জির সবুজ সংকেত পেতেই বদল হল জেলা সভাপতি।


মঙ্গলবার শিলিগুড়িতে অরূপ বিশ্বাসের উপস্থিতিতে এক সাংবাদিক বৈঠকে নতুন জেলা সভাপতি হিসেবে রঞ্জন সরকারের নাম ঘোষণা হয়। প্রসঙ্গত, এর আগেও একবার জেলা সভাপতি হিসেবে কার্যভার সামলে এসেছেন রঞ্জন বাবু। যদিও পরে ফের গৌতম দেব জেলা সভাপতি হন।

যেভাবে বিগত কিছু নির্বাচনে এই জেলায় হারের মুখ দেখেছে তৃণমূল তার পেছনে সাংগঠনিক দুর্বলতার কথা এদিন স্বীকার করে নেন রঞ্জন সরকার। এদিন তিনি বলেন, এখন সাংগঠনিক ভাবে দলকে মজবুত করাই লক্ষ্য। দলনেত্রীর নির্দেশে কাজ করে যাবো।


অন্যদিকে গৌতম দেব জানান, দলনেত্রীর সঙ্গে আলোচনার পরই জেলা সভাপতি পদ বদলের সিদ্ধান্ত হয়েছে। বহু বছর এই পদে রয়েছি। কিন্তু এখন নতুন মুখের প্রয়োজন। যেকারণেই রঞ্জন সরকারকে জেলা সভাপতি করা হয়েছে।

One thought on “দলনেত্রীর সবুজ সংকেত পেতেই বদল, নতুন জেলা সভাপতি 'রঞ্জন'

  1. Sanjib Ghosh says:

    নুতুন মুখ না আনলে দল ঘুরে দাঁড়াতে পারবেনা, তবে মানুষের সাথে ভালো ব্যাবহার রাখা খুবই জরুরী, মানুষ না থাকলে দল থাকবে না, সেই জন্য মানুষের সাথে ব্যবহার ভালো করুন,

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.