Home / খবর / উত্তরবঙ্গ / অন্যভাবে ‘ভ্যালেন্টাইন্স ডে’ পালন শিলিগুড়িতে, কুর্নিশ সকলকে

অন্যভাবে ‘ভ্যালেন্টাইন্স ডে’ পালন শিলিগুড়িতে, কুর্নিশ সকলকে

শিলিগুড়ি, ১৪ ফেব্রুয়ারিঃ ভ্যালেন্টাইন্স ডে তে যখন চারিদিকে প্রিয়জনদের গিফট, ফুল দেওয়ার ছড়াছড়ি তখন এই দিনটিকে একটু অন্যভাবে পালন করতে এগিয়ে এলেন শিলিগুড়ির কিছু যুবক যুবতীরা। তাদের মধ্যে যেমন শহরের নবীন সাংবাদিকেরা রয়েছেন। তেমনি রয়েছেন ব্যবসায়ী থেকে শুরু করে আরও বিভিন্ন মহলের যুবক যুবতী ও পড়ুয়ারা।

এদিন এনজেপির ৪৫ জন পথ শিশু ও হাকিমপাড়ার বিশেষ চাহিদা সম্পন্ন একটি স্কুলের ৩৫ জন শিশুকে খাওয়ান তাঁরা। মেনুতে ছিল ফ্রাইড রাইস, ভাত, চিকেন, পাপড় ও আরও নানা খাবার৷ এদিকে প্রত্যেক শিশু উদ্যোক্তাদের সঙ্গে আনন্দে মেতে ওঠে। একসঙ্গে ছবিও তোলে।

উদ্যোক্তা অভিনব দেবনাথ, বিনীতা পাল, রাহুল মজুমদার, পল্লবী সরকার, দীপ সাহা, ক্যামেলিয়া দত্ত, অঙ্কিতা দেবনাথ, রাজদীপ রায়, সায়ন্তন দাস, দুর্জয় ঘোষ, ইন্দ্রজিৎ কর, শর্মিষ্ঠা কর, ইন্দ্রনীল চক্রবর্তী, শুভম ভান্ডারি, পুজা দাস, সম্রাট চৌধুরী, শুভ বণিক, গৌরব দাস, নির্ণয় সরকার, শ্রেয়সী, তুহিন বরুয়া-দের বক্তব্য, ‘এই শিশুদের সঙ্গে ভ্যালেন্টাইন্স ডে পালনের খুশি অন্য কোথাও পাওয়া যাবেনা। তাই সময় বের করে সকলের সঙ্গে এই বিশেষ দিনটিকে পালন করলাম। আগামীতে এভাবেই আমরা সকলের পাশে থাকতে চাই।’

Check Also

অবৈধ কাফসিরাপ সহ গ্রেফতার যুবক

কোচবিহার,১৪ ফেব্রুয়ারিঃ গোপন সূত্রের খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে অবৈধ কাফসিরাপ সহ এক যুবককে গ্রেফতার করল …