১৯ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে সুকনা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট

শিলিগুড়ি,৯ জানুয়ারিঃ আয়োজিত হতে চলেছে ১৫ তম সুকনা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট। এবছর ২০ টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহন করতে চলেছে। ১৯ জানুয়ারি শুরু হতে চলেছে টুর্নামেন্ট, ফাইনাল খেলা রয়েছে ৯ ফেব্রুয়ারী।


এদিন শিলিগুড়ি জার্নালিস্ট ক্লাবে এক সাংবাদিক সম্মলেনে উপস্থিত ছিলেন সুকনা গেমস এন্ড স্পোর্টস এসোসিয়েশনের সাধারন সম্পাদক সুরেন প্রধান, সুকনা গোল্ড কাপের প্রধান পৃষ্ঠপোষক শ্যাম থাপা, ন্যাশন্যাল ফুটবলার রেনু ভুটিয়া সহ অনেকে। সুকনা গেমস এন্ড স্পোর্টস এসোসিয়েশনের সভাপতি অশোক প্রধান জানান বিজয়ী দলের জন্য পুরস্কার রয়েছে ২ লক্ষ টাকা, রানার্স দলের জন্য রয়েছে নগদ ১ লক্ষ টাকা। এবছর তৃতীয় এবং চতুর্থ স্থানাধিকারি দলকেও পুরস্কৃত করার কথা ভাবা হয়েছে।

পুরনো দলের পাশাপাশি এবছর বেশকিছু নতুন দল অংশগ্রহন করেছে। এই বছর প্রথম ইন্ডিয়ান নেভির একটি দল টুর্নামেন্টে অংশগ্রহন করতে চলেছে। কোচিন থেকে এই দলটি আসবে এছাড়াও শ্যাম থাপার নিজস্ব একাডেমি কেশরাম ফুটবল একাডেমি অংশগ্রহন করতে চলেছে। এছাড়াও বাংলাদেশ, নেপাল থেকেও দল অংশগ্রহন করবে। যদিও সুরেনবাবু জানান উত্তরবঙ্গের খেলোয়াড়দের দিকে এবার বেশি নজর দেওয়া হবে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.