বিজেপির পুরনিগম অভিযান ঘিরে উত্তেজনা, মিছিল আটকে দিল পুলিশ

শিলিগুড়ি, ৩০ নভেম্বরঃ শিলিগুড়ি জেলা বিজেপির ডাকে পুরনিগম অভিযান ঘিরে ধুন্ধুমার কান্ড শিলিগুড়িতে।


মঙ্গলবার পুরনিগম নির্বাচন, জল সমস্যা, ডেঙ্গু সমস্যা সহ একাধিক দাবিতে শিলিগুড়ির মহাত্মা গান্ধী মোড় থেকে অভিনব কায়দায় মশারি হাতে নিয়ে মিছিল বের করেন বিজেপি নেতৃত্বরা।এদিকে মিছিল আটকাতে বিশাল পুলিশ বাহিনী আগে থেকেই উপস্থিত ছিল।পুরনিগমের সামনের ও পেছনের রাস্তা ব্যারিকেড দিয়ে আটকে দেওয়া হয়েছিল।মিছিলটি পুরনিগমের দিকে আসতেই বাঁধা দেয় পুলিশ।ব্যারিকেড ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করে বিজেপি কর্মী সমর্থকরা।

এরপর পুলিশের তরফে ১০ জনের একটি প্রতিনিধি দলকে ভেতরে প্রবেশ করে অনুমতি দেওয়া হয়।স্মারকলিপি জমা দিতে গেলেও বাধা দেওয়া হয় বলে অভিযোগ বিজেপির বিধায়ক কর্মী-সমর্থকদের।এরপর স্মারকলিপি না দিয়েই মহাত্মা গান্ধীর মূর্তির পাদদেশে বিক্ষোভ দেখান তারা।


এদিন বিধায়ক শঙ্কর ঘোষ বলেন, বারবার বাঁধা দেওয়া হচ্ছে।গত পাঁচ-ছয় বছর আমিও কাউন্সিলর ছিলাম।এই রাজ্যে বিজেপি করা অপরাধ নাকি?জনগণের ভোটে এখানে জিতে এসেছি। হেরে গিয়ে প্রশাসক মন্ডলীর চেয়ারম্যান হয়নি।ভোটে জিতেছি আমরা আমাদের অপমান করা হবে আমরা তা মানবো না।

অন্যদিকে বিধায়ক আনন্দময় বর্মন বলেন,পুরনিগমের কমিশনারের নির্দেশে বারবার হেনস্থা এবং অপমান ও আটকানো হচ্ছে।প্রথম ব্যারিকেডে প্রতিশ্রুতি দেওয়া হয় ১০জন ভেতরে প্রবেশ করতে পারবে দ্বিতীয় ব্যারিকেডও আটকে ছেড়ে দিয়ে তৃতীয় ব্যারিকেডে বলা হয় ছয় জনের বেশি যেতে পারবে না।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.