শিলিগুড়িতে ডেঙ্গি আক্রান্ত হয়ে ব্যক্তির মৃত্যু, আতঙ্কে শহরবাসী  

শিলিগুড়ি, ১৪ সেপ্টেম্বরঃ করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই আতঙ্ক বাড়াচ্ছে ডেঙ্গির প্রকোপ।শিলিগুড়ির বিভিন্ন ওয়ার্ডের ডেঙ্গি আক্রান্তের সংখ্যা বাড়ছে।এর মধ্যেই ডেঙ্গি আক্রান্ত এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় আতঙ্কে শহরবাসী।


জানা গিয়েছে, মৃতের নাম সঞ্জিত রায়(৪৮)।শিলিগুড়ির মিলনপল্লী এলাকায় সরকারি আবাসনে থাকতেন তিনি।বেশকিছু দিন ধরে জ্বরে ভুগছিলেন সঞ্জিতবাবু।প্রথমে তাকে শিলিগুড়ি জেলা হাসপাতালে ভর্তি করা হয়।পরে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা একটি বেসরকারি হাসপাতালে।এরপরও শেষ রক্ষা হয়নি।মৃত্যু হয় ব্যক্তির।

মঙ্গলবার সন্ধ্যায় মৃতের বাড়িতে যান মেয়র গৌতম দেব।কথা বলেন পরিবারের সদস্যদের সঙ্গে।ঘটনায় শোক প্রকাশ করেন তিনি।মেয়র বলেন, ডেঙ্গি মোকাবিলায় ইতিমধ্যে একাধিক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।বিষয়টি খুবই দুর্ভাগ্যজনক ব্যাপার।এখানকার হাউজিং কমপ্লেক্সে জঙ্গল হয়ে আছে।হাউসিং ডিপার্টমেন্টের সাথে কথা বলে পরিষ্কার পরিচ্ছন্ন করার কথা বলবো।বরোর তরফেও পরিষ্কার পরিচ্ছন্ন করে দেওয়া হবে।


অন্যদিকে মৃতের স্ত্রী গীতা রায় বলেন, গৌতম দেব আশ্বাস দিয়েছেন পাশে থাকার।

পুরনিগমের স্বাস্থ্য বিভাগ সূত্রের খবর, চলতি বছরে এই প্রথম ডেঙ্গি আক্রান্তের মৃত্যু হল শিলিগুড়িতে।ইতিমধ্যে আক্রান্তের সংখ্যা ৩০০ ছাপিয়ে গিয়েছে।ঘটনার পরই পুরনিগমের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন শহরবাসী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.