‘ডেঙ্গি মুক্ত শিলিগুড়ি চাই’ এই দাবিতে শিলিগুড়িতে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান বিজেপির   

শিলিগুড়ি, ২৩ সেপ্টেম্বরঃ ‘ডেঙ্গি মুক্ত শিলিগুড়ি চাই’ এই দাবি তুলে মশারি টাঙিয়ে বিক্ষোভ মিছিল করল বিজেপির শিলিগুড়ি সাংগঠনিক জেলা কমিটি।পাশাপাশি পুর কমিশনারকে স্মারকলিপি প্রদান করেন তারা।


শুক্রবার শিলিগুড়ি কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়াম থেকে মিছিল বের করা হয়।মিছিলটি শহরের বিভিন্ন এলাকা পরিক্রমা করে শিলিগুড়ি পুরনিগমের সামনে বিক্ষোভ দেখান কর্মী সমর্থকেরা।এদিনের বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে পুরনিগমে বিশাল পুলিশ বাহিনী মোতায়ন করা হয়।পাশাপাশি শিলিগুড়ি পুরনিগমের সদর দরজা ব্যারিকেড দিয়ে আটকে দেওয়া হয়।

বিক্ষোভের পাশাপাশি ডেঙ্গি প্রতিরোধে একাধিক দাবিতে শিলিগুড়ি পুরনিগমের কমিশনার সোনম ওয়াংদি ভুটিয়াকে স্মারকলিপি তুলে দেন বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ, মাটিগাড়া নকশালবাড়ি বিধায়ক আনন্দময় বর্মন, ফাঁসিদেওয়ার বিধায়ক দুর্গা মূর্মু, সহ বিজেপি কাউন্সিলরা।


এদিন মাটিগাড়া নকশালবাড়ির বিধায়ক আনন্দময় বর্মন বলেন, বর্তমানে রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থার বেহাল দশা।বর্তমানে দূর্গা পুজোর কার্নিভাল নিয়ে ব্যস্ত পুরনিগম কর্তৃপক্ষ।এই সময় ডেঙ্গিকে গুরুত্ব দেওয়া জরুরি।তাহলেই আগামী দিনে উৎসবের মরশুম আরও ভালো হয়ে উঠবে।আমরা চাই আমাদেরকে না আটকে ডেঙ্গিকে আটকানো হোক।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.