সোশ্যাল মিডিয়ায় দিলীপ ঘোষের ছবি নিয়ে অপপ্রচার, সাইবার ক্রাইমে অভিযোগ বিজেপির

শিলিগুড়ি, ১৪ জানুয়ারিঃ ১২ জানুয়ারি স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষে শিলিগুড়িতে দার্জিলিং জেলা যুব তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি বাইক র‍্যালির আয়োজন করা হয়। বিজেপির অভিযোগ, তৃনমূল যুব কংগ্রেসের রাজ্য সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি লাগিয়ে সেই বাইক মিছিল করেন তৃণমূল কর্মী এবং সমর্থকেরা।


সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তৃনমূল কর্মীরা অভিষেকে বন্দ্যোপাধ্যায়ের জায়গায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ছবি লাগিয়ে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন।

তৃনমূলের এই অপপ্রচারের বিরোধিতা করে এদিন যুব তৃণমূল এর বিরুদ্ধে সাইবার ক্রাইমে অভিযোগ করেন বিজেপির যুব মোর্চার সদস্যরা। বিজেপি যুব মোর্চার সভাপতি কাঞ্চন দেবনাথ অভিযোগ করেন তৃণমূলের একটি ফেসবুক পেজ থেকে বিজেপি রাজ্য সভাপতি ও সাংসদ দিলীপ ঘোষের ছবি দিয়ে অপপ্রচার চালানো হয়েছে। গোটা বিষয় নিয়ে তদন্ত করার দাবিও জানানো হয় বিজেপি যুব মোর্চার পক্ষ থেকে।


এদিকে, সেদিন যুব তৃনমূলের বাইক র‍্যালিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি যে লাগানো হয়েছিল তা স্বীকার করে নিয়ে দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি রঞ্জন সরকার বলেন, সেদিন এক টোটো চালক অতি উৎসাহিত হয়ে এই কাজটি করেন। টোটো চালকের পাশাপাশি যুব তৃণমূল নেতৃত্বকে নির্দেশ দেওয়া হয়েছে যাতে আগামী দিনে এই ধরনের ভুল আর না হয়। আর দিলীপ ঘোষের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করা প্রসঙ্গে রঞ্জনবাবুর সাফ জবাব তাদের অত সময়ও নেই এবং মানসিকতাও নেই। তিনি যে ভাষায় কথা বলেন তাকে নিয়ে আমরা ভাবি না।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.