অসহায় দিনমজুর পরিবারের মেয়ের বিয়ের জন্য সাহায্যের হাত বাড়ালেন রেঞ্জার সঞ্জয় দত্ত

রাজগঞ্জ, ২৬ জানুয়ারিঃ অসহায় দিনমজুর পরিবারের মেয়ের বিয়ে দেওয়ার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বেলাকোবার রেঞ্জ অফিসার সঞ্জয় দত্ত।


জানা গিয়েছে, শিলিগুড়ির টিকিয়া পাড়ার যুবতী মামন বিশ্বাসের মা মিনা বিশ্বাস টিবি রোগে আক্রান্ত হয়ে কয়েক দিন আগে মারা গিয়েছেন।বর্তমান বাড়িতে রয়েছে বাবা নিরঞ্জন বিশ্বাস ও বৃদ্ধা ঠাকুমা মনমোহিনী বিশ্বাস।শিলিগুড়ি ২৮ নম্বর ওয়ার্ডে  রেল লাইনের ধারে একটি ছোট্ট ভাঙ্গাচোরা টিনের ঘরের মধ্যেই তিন জনের সংসার।

আগামী ২ ফেব্রুয়ারি মামনের বিয়ে।কিন্তু কি করে বিয়ের সমস্ত আয়োজন করে উঠবেন তা ভেবেই রাতের ঘুম হারিয়ে যায় কন্যাদায়গ্রস্ত বাবা ও ঠাকুমার।এলাকার কিছু যুবক মিলে বিয়ের বাবদ কিছু চাঁদা তুলে কিছু অর্থ জোগারের চেষ্টা করলেও তা অতি সামান্য।নিরুপায় হয়ে রেঞ্জার সঞ্জয় দত্তের কাছে সাহায্যের আবেদন করেন পরিবারটি।সেই আবেদনে সাড়া দিয়ে এদিন সঞ্জয়বাবু পরিবারের হাতে ১০০ জনের  খাওয়ার খরচ এবং একটি স্টিলের খাট ও একটি ব্ল্যাঙ্কেট তুলে দেন।


রেঞ্জার সঞ্জয় দত্ত বলেন, ওই অসহায় পরিবারটি মেয়ের বিয়ে দেওয়ার জন্য সাহায্যের আবেদন করেছিলেন।তাই এলাকার বিশিষ্ট ব্যক্তিদের সহযোগিতা নিয়ে পরিবারের হাতে সাধ্যমত সাহায্য তুলে দেওয়া হল।এই সাহায্য করতে পেরে খুব ভালো লাগছে।আগামীতেও অসহায় মানুষেদের পাশে দাড়াতে চাই।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.