জলপাইগুড়িতে বামফ্রন্ট ও কংগ্রেসের যৌথ মঞ্চ সমাবেশ

জলপাইগুড়ি,৪ ফেব্রুয়ারিঃ ‘নাগরিকপঞ্জির নামে মানুষকে নাগরিকত্বহীন করা যাবে না’। এই বার্তাকে সামনে রেখে গতকাল বামফ্রন্ট ও কংগ্রেসের যৌথ মঞ্চ সমাবেশ অনুষ্ঠিত হল। এদিন জলপাইগুড়ি শহরের রবীন্দ্রভবনে এই সমাবেশটি অনুষ্ঠিত হয়। সমাবেশ থেকে পুরসভার ভোটকে পাখির চোখ করে লড়াইয়ের ডাক দেয় নেতৃত্বরা। সভায় উপস্থিত ছিলেন সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র,  কংগ্রেসের বিধায়ক সুখবিলাস বর্মা সহ এক ঝাঁক নেতা কর্মীরা। 
এদিনের সভা থেকে কেন্দ্র সরকার ও রাজ্য সরকারকে আক্রমণ করা হয়। এদিনের সভায় এনআরসি,  সিএএ ও এনপিআর এর পাশাপাশি নোট বন্ধ, জিএসটি চালু, অর্থনৈতিক মন্দা সহ একাধিক প্রসঙ্গ তোলা হয়।  
কংগ্রেসের বিধায়ক সুখবিলাস বর্মা বলেন, “বিজেপি নেতারা বিভান্তের সৃষ্টি করছেন। নাগরিকত্ব বিজেপি দেবার কে? সকলেই দেশের নাগরিক।“ 
সিপিএম এর রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র বলেন, “পুরসভা নির্বাচনকে সামনে রেখে সমাবেশে সামিল হয়েছি। বামফন্ট বাদে ১৭টি দল এক জোট হয়েছে। তৃণমূল বিরোধী ও বিজেপি বিরোধীদের সব শক্তিকে এক জোট হতে হবে। মানুষের আস্থা বিশ্বাস অর্জন করতে হবে।” 
এদিনের সভায় উপস্থিত ছিলেন বামফ্রন্ট জেলা সম্পাদক সলিল আচার্য, বামফ্রন্ট নেতা জিয়াউল আলম,  ফরওয়ার্ড ব্লকের নেতা গোবিন্দ রায়। কংগ্রেসের জেলা সভাপতি নির্মল ঘোষ দস্তিদার সহ প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.