কিডনির অসুখে ভুগছেন রাজগঞ্জের সুজিত রায়, সাহায্যের আর্জি পরিবারের

রাজগঞ্জ, ৮ এপ্রিলঃ কিডনির অসুখে ভুগছেন রাজগঞ্জের ফুলবাড়ি ২ গ্রাম পঞ্চায়েতের পূর্ব ধনতলার বাসিন্দা সুজিত রায়(৩১)।অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না।এই পরিস্থিতিতে চিকিৎসার  জন্য সাহায্যের আর্জি জানিয়েছেন পরিবার।


জানা গিয়েছে, ফুলবাড়ি বাজারে মুদি দোকান করে সংসার চালাতেন সুজিত।বাড়িতে বৃদ্ধ বাবা, স্ত্রী ও শিশু সন্তানকে নিয়ে তার সংসার।খেয়েপড়ে ভালোই চলছিল পরিবারটি।তবে এক বছর আগে মাথায় পাহাড় ভেঙ্গে পড়ে।কিডনির রোগে আক্রান্ত হন তিনি।

সুজিত বাবু বলেন, প্রায় এক বছর আগে হাত পা ফুলে যাওয়ায় ডাক্তার দেখাই।তখনই জানতে পারি দুটি কিডনি খারাপ হয়ে গিয়েছে।চিকিৎসক আমাকে জানায় প্রথমে ডায়ালাইসিস করতে হবে।তারপর কিডনি অবশ্যই পরিবর্তন করা প্রয়োজন।তিনি বলেন, সাধ্যমত ডায়ালাইসিস করার পর নগদ অর্থ সব শেষ হয়ে গিয়েছে।এখন টাকার অভাবে প্রয়োজনীয় ওষুধপত্র কিনতে পারছেন না।স্বাস্থ্য সাথী কার্ড থেকে সুবিধা পাওয়া গেলেও কিডনি পরিবর্তন করতে আরও বেশ কয়েক লক্ষ টাকা প্রয়োজন।তাই সহৃদয় ব্যক্তি বা সংস্থার কাছে সাহায্যের আর্জি জানিয়েছেন তিনি।


সুজিত রায়ের বাবা দীলিপ বাবু বলেন, আমার ছেলে, ছেলের বউ ও নাতিকে নিয়ে বড় চিন্তায় আছি।এই বয়সে ছেলের মুদির দোকান করে সংসারটা ধসে পড়ার থেকে কোনরকমে ঠেকিয়ে রেখেছেন।তাই নিরুপায় হয়ে সহৃদয় ব্যক্তি ও সংস্থার কাছে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.