রাজনীতির পাশাপাশি এবার গান, প্রকাশ পেল মন্ত্রী গৌতম দেবের গানের অ্যালবামের টিজার

blank

রাজনীতিতেই ব্যস্ত তিনি। কিন্তু মানসিক চাপ কমাতে কিংবা ভোটের আগে টেনশনে থাকলেই গান শোনা অভ্যাস। গানের তালিকায় বরাবরই পছন্দ রবীন্দ্র সংগীত। সেকারণে এবার নিজের গলায় গান গেয়ে অ্যালবাম প্রকাশ করতে চলেছেন রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব। সেই অ্যালবামে রবি কবিতা পাঠ করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়।


রবিবার শিলিগুড়ির মৈনাক ট্যুরিস্ট লজে তার এই অ্যালবামের টিজার প্রকাশ পায়। আগামী বছরের ১ লা জানুয়ারি পুরো অ্যালবামটি মুক্তি পাবে। রাজ্যের বিভিন্ন জায়গার পাশাপশি মন্দির, মসজিদ, গির্জা, গুরুদুয়ারায় অ্যালবামের শ্যুটিং করেছেন গৌতম দেব। রবিবারের অনুষ্ঠানে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজের অধ্যাপক, সাংস্কৃতিক জগতের অনেকেই উপস্থিত ছিলেন। ইতিমধ্যেই গানগুলির এডিটিং শুরুও হয়েছে। অ্যালবামের উদ্বোধন করতে পারেন মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জি।

এদিন মন্ত্রী জানান, গান ও রবীন্দ্রনাথের প্রতি আলাদা ভালোবাসা রয়েছে। তবে আমি গায়ক নই। নিজের ভালো লাগা থেকে গান করার চেষ্টা করেছি। কলকাতা সেন্ট জেভিয়ার্স কলেজের শিক্ষক অনিন্দ্য মজুমদারের কাছে গান শেখা শুরু করেন মন্ত্রী। তারপর থেকেই রেওয়াজ শুরু করে অ্যালবাম বানানোর ভাবনা নেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.