কোচবিহারের দিনহাটায় গ্রামীণ ব্যাঙ্কে দুঃসাহসিক ডাকাতির ঘটনা, চাঞ্চল্য

কোচবিহার, ২৩ নভেম্বরঃ কোচবিহারের দিনহাটা বিধানসভার ১ নম্বর ব্লকের অন্তর্গত নিগমনগর এলাকার উত্তরবঙ্গ ক্ষেত্রীয় গ্রামীণ ব্যাঙ্কে দুঃসাহসিক ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়াল।


জানা গিয়েছে, মঙ্গলবার সকাল ১০টা নাগাদ ঘটনাটি ঘটে।নিগমনগর এলাকায় একটি বাড়িতে ভাড়া হিসেবে ছিল উত্তরবঙ্গ ক্ষেত্রীয় গ্রামীণ ব্যাংকের এই শাখাটি।এদিন ব্যাঙ্ক খোলার পর তিন দুষ্কৃতী বাইকে করে এসে টাকা তোলার নাম করে ব্যাঙ্কের ভেতরে প্রবেশ করে।এরপর ব্যাঙ্কের ক্যাশিয়ার যখন ভল্ট খোলে তখন তাকে আটকে ভয় দেখিয়ে ব্যাঙ্কের টাকা নিয়ে চম্পট দেয় তিনজন।আনুমানিক প্রায় ১৯ লক্ষ টাকা নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা।

সকালবেলায় এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়।উত্তরবঙ্গ ক্ষেত্রীয় গ্রামীণ ব্যাঙ্কের এই শাখায়  কোনো নিরাপত্তা রক্ষী এমনকি নেই কোনো সিসিটিভি ক্যামেরাও নেই।এরফলে অনায়াসে ডাকাতি করে বেরিয়ে যায় দুষ্কৃতীরা।খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় দিনহাটা থানার আইসি সূরজ থাপা।গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


বাড়ির মালিক সুকান্ত চক্রবর্তী বলেন, আমি বাড়ির বাইরে ছিলাম।এমন সময় দেখি পুলিশের ভ্যানে এসে দাঁড়ায়।সাথে সাথে আমি এগিয়ে গেলে জানতে পারি দশটার সময় ব্যাঙ্ক খোলার পর ডাকাতি হয়।প্রায় ১৯ লক্ষ টাকা নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতিরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.