রাজ্যের মন্ত্রী মলয় ঘটকের একাধিক বাড়িতে সিবিআই হানা

নিউজ ডেস্কঃ ফের অভিযানে সিবিআই। এবার রাজ্যের আইন মন্ত্রী মলয় ঘটকের বাড়িতে সিবিআই হানা। একই সাথে মন্ত্রীর একাধিক বাড়িতে হানা সিবিআই আধিকারিকদের। আজ সকালে প্রথমে আসানসোলে মন্ত্রীর দু’টি বাড়িতে তল্লাশি অভিযান শুরু করে সিবিআই। পরবর্তিতে তাঁর অফিসেও যায় সিবিআই’য়ের একটি দল।


জানা গিয়েছে, শুধু আসানসোলের বাড়িতেই নয় মলয় ঘটকের কলকাতার লেক গার্ডেন্সের বাড়িতেও গিয়েছে সিবিআইয়ের একটি দল। কলকাতা, আসানসোল-সহ প্রায় সাতটি জায়গায় তল্লাশি চালাচ্ছে সিবিআই। বুধবার প্রথমে আসানসোলের আফতার রোড গার্ডেন এবং জেলিডাঙায় মন্ত্রীর দুটি বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। পরে তাঁর পৈতৃক বাড়িতে হানা তদন্তকারী সংস্থার। মন্ত্রী মলয় ঘটকের পরিবারের সদস্যদের মোবাইল ফোনও জমা রাখা হয়েছে বলে জানা গিয়েছে। এর আগেও জিজ্ঞাসাবাদের জন্য রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটককে দিল্লিতে ডাকা হয়েছিল ইডি’র তরফে।

একদিকে আজ ১৪ দিনের জেল হেফাজত শেষে অনুব্রত মন্ডলকে ফের আদালতে পেশ করা হবে। অন্যদিকে সম্প্রতি কয়লা-কাণ্ডে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও জিজ্ঞাসাবাদ করেছে ইডি। এরইমধ্যে আসানসোলের তৃণমূল নেতা অর্থাৎ রাজ্যের আইনমন্ত্রীর বাড়িতে তল্লাশি অভিযান চালাছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.