‘মহিলার সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ প্রমাণ হলে বিধায়ক পদ ছেড়ে দেব’- শঙ্কর ঘোষ

শিলিগুড়ি, ১৮ সেপ্টেম্বরঃ ভারতনগরে তরুণ তীর্থ ক্লাবের সামনে টিকাগ্রহণ কেন্দ্রের ঘটনা নিয়ে শনিবার সাংবাদিক বৈঠক করলেন বিধায়ক শঙ্কর ঘোষ।


সেখানেই জানালেন‘যদি কোনো মহিলার সঙ্গে দুর্ব্যবহার করে থাকি আর তা যদি প্রমাণিত হয়, তবে আমি বিধায়ক পদ ছেড়ে দেব।তিনি বলেন, এই ঘটনার পূর্ণ তদন্ত হওয়া উচিত।এই ঘটনার সত্যতা বের করে আনতে তার তরফে যা সহযোগিতা দরকার হবে তার জন্য তিনি প্রস্তুত। এদিকে যে মহিলা বিধায়কের নামে থানায় লিখিত অভিযোগ করেছেন। তিনি কোনওভাবে এবিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গেও কথা বলতে রাজি নন। পরিবারের সদস্যরাও জানাচ্ছেন মহিলা বাড়িতে নেই।

এদিন শঙ্কর ঘোষ বলেন, এই অভিযোগ শুধু একজন বিধায়কের ওপর করা হয়নি।যারা আমাকে বিধায়ক করেছেন তাদেরকেও অপমান করা হয়েছে।এই ঘটনার সত্যি সামনে আসা দরকার।একজন মহিলাকে ব্যবহার করে রাজনীতি করা হচ্ছে।মিথ্যে অভিযোগ করা হচ্ছে। 


প্রসঙ্গত, ভারতনগরে তরুণ তীর্থ ক্লাবের সামনে টিকাগ্রহণ কেন্দ্রের বাইরে বিধায়ক শঙ্কর ঘোষকে হেনস্থার অভিযোগ উঠেছিল তৃণমূলের বিরুদ্ধে।ঘটনায় বিধায়ক শিলিগুড়ি থানায় অভিযোগ দায়ের করেন।এরপর বিধায়কের নামেও পালটা অভিযোগ জমা পড়ে থানায়।২৪ নম্বর ওয়ার্ডের এক মহিলা বিধায়কের নামে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ জানান বিধায়ক তাঁকে মাটিতে ফেলে দিয়েছেন। তিনি চোটও পেয়েছেন। তবে সেদিন এমন ঘটনা ঘটলে তাঁর ভিডিয়ো সামনে আনার দাবি তুলেছেন বিধায়ক।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.