‘রাজ্য সরকারের দেওয়া দায়িত্ব যথাযথভাবে পালন করবে প্রশাসক মন্ডলী’-অশোক ভট্টাচার্য

শিলিগুড়ি,১৮ মেঃ ‘রাজ্য সরকারের দেওয়া দায়িত্ব যথাযথভাবে পালন করবে প্রশাসক মন্ডলী’।সোমবার প্রশাসক পদে দায়িত্ব নিয়ে এমনটাই বললেন প্রশাসক অশোক ভট্টাচার্য।


উল্লেখ্য,করোনা ভাইরাসের জেরে দেশজুড়ে চলছে লকডাউন।এমন পরিস্থিতিতে এ রাজ্যে স্থগিত রাখা হয়েছে পুর নির্বাচন।ইতিমধ্যে সমস্ত পৌরসভা ও পুরনিগম পাঁচ বছর অতিক্রান্ত করেছে।যে কারণে প্রশাসক বসিয়ে পুরনিগম ও পৌরসভা চালাবার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার।

গত ১৭  মে শিলিগুড়ি পুরবোর্ডের মেয়াদ উত্তীর্ণ হয়েছে।শিলিগুড়ি পুরনিগমেও প্রশাসক মন্ডলী নির্বাচন করা হয়েছে নিয়ম মেনে।প্রশাসকের দায়িত্ব দেওয়া হয়েছে অশোক ভট্টাচার্যকে।এছাড়াও ৬ জন মেয়র পারিষদকে প্রশাসক মন্ডলীতে রাখা হয়েছে।


 সোমবার প্রশাসক মন্ডলী ও পুর আধিকারিকদের নিয়ে বৈঠক করেন অশোক ভট্টাচার্য।এদিন বৈঠকের মধ্য দিয়ে অসমাপ্ত কাজগুলি দ্রুত শেষ করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।পাশাপাশি শহরের মানুষের স্বার্থে শিলিগুড়িতে কাউন্সিলরদের ক্ষমতা বহাল রাখার সিদ্ধান্ত নিয়েছে এই নতুন প্রশাসক মন্ডলী।

প্রশাসক অশোক ভট্টাচার্য জানান, বর্তমান পরিস্থিতিতে কাজটা করা বড় চ্যালেঞ্জ,কাঁটার মুকুট মাথায় নিয়েই তাদের কাজ করতে হবে।তবে রাজ্য সরকারের দেওয়া দায়িত্ব তারা চ্যালেঞ্জ আকারে নিয়ে যথাযথভাবে পালন করবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.