শিলিগুড়ি পুলিশ কমিশনারেটে প্রজাতন্ত্র দিবস উদযাপন

শিলিগুড়ি, ২৬ জানুয়ারিঃ শিলিগুড়ি পুলিশ কমিশনারেটে ৭২তম প্রজাতন্ত্র দিবস উদযাপন করা হল।এদিন পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করেন শিলিগুড়ি পুলিশ কমিশনার দেবেন্দ্র প্রসাদ সিং।এদিন পতাকা উত্তোলনের পর হুড খোলা জিপে করে প্যারেড গ্রাউন্ড পরিক্রমা করেন পুলিশ কমিশনার।


আজ প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ নিজেদের শক্তি প্রদর্শন করে।প্যারেড অনুষ্ঠানের মধ্য দিয়ে ওয়াটার ট্যাংক, অ্যান্টি রেড স্কোয়াড টিম, ভিআইপি বুলেট প্রুফ কার প্রদর্শন করা হয়।

এর পাশাপাশি সাধারণ মানুষকে সতর্ক ও সচেতনতার বার্তা দেওয়া হয়।এদিন বেশকয়েকটি ট্যাবলোতে করে বাল্য বিবাহ, শিশু পাচার, মানব পাচার কিভাবে বন্ধ করা যায়, সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচি, রাজ্যের পর্যটন বিভাগ এবং বেশকয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মসূচিকে তুলে ধরা হয়।এদিনের অনুষ্ঠানে এসএসবি রানীডাঙার তরফে ‘ডগ শো’ এর আয়োজন করা হয়।   


শিলিগুড়ি পুলিশ কমিশনার দেবেন্দ্র প্রসাদ সিং বলেন, আজ খুশির দিন।আমাদের সকলকে একসঙ্গে থেকে লড়াই করতে হবে।তিনি সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন আপনারা আইনের রক্ষা করুণ, আইন আপনাদের রক্ষা করবে।‘ল এবং অর্ডার’ মেনে চলার কথাও বলেন তিনি।মেট্রোপলিটন পুলিশকে শক্তিশালী করার জন্য রাজ্য সরকারকে ধন্যবাদ জ্ঞাপন করেন।এর পাশাপাশি ৭২তম প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানান শহরবাসীকে।

এদিনের কুচকাওয়াজ অনুষ্ঠানে ভালো প্রদর্শনীর জন্য পুরষ্কার তুলে দেন কমিশনার দেবেন্দ্র প্রসাদ সিং।  

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.