শিলিগুড়িতে কনস্টেবল পদের পরীক্ষায় গ্রেফতার পাঁচ ভুয়ো পরীক্ষার্থী

শিলিগুড়ি, ২২ মেঃ শিলিগুড়িতে ওয়েস্ট বেঙ্গল পুলিশ রিক্রুটমেন্ট বোর্ডের কনস্টেবল পদের পরীক্ষায় পাঁচ ভুয়ো পরীক্ষার্থীকে গ্রেফতার করল প্রধাননগর থানার পুলিশ।


জানা গিয়েছে, আজ বিভিন্ন জায়গার পাশাপাশি শিলিগুড়িতেও কন্সটেবল পদের লিখিত পরীক্ষা ছিল।সেই পরীক্ষায় আসল পরীক্ষার্থীর জায়গায় ভুয়ো পরীক্ষার্থী হিসেবে পরীক্ষা দেওয়ার অভিযোগে শিলিগুড়ির দেশবন্ধু হিন্দি হাইস্কুল থেকে পাঁচজনকে গ্রেফতার করল পুলিশ।ধৃতদের নাম পবন কুমার, সন্টু কুমার, নবীন কুমার, আসিফ কুমার এবং ধর্মেন্দ্র কুমার।ঘটনার পর স্কুল কর্তৃপক্ষের তরফে প্রধাননগর থানায় অভিযোগও দায়ের করা হয়েছে।       

পুলিশ সূত্রে খবর, সরকারি নিয়ম অনুযায়ী আজ দেশবন্ধু হিন্দি হাইস্কুলে পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ডের কনস্টেবল পদের পরীক্ষা শুরু হয়।পরীক্ষা শুরুর কয়েক মিনিটের মধ্যেই পরীক্ষাকেন্দ্রে দুই পরীক্ষার্থীর মধ্যে বচসা বাঁধে।পরবর্তীতে তদন্তে নেমে জানা যায় পরীক্ষাকেন্দ্রে আসল পরীক্ষার্থীর জায়গায় ভুয়ো পরীক্ষার্থীরা ঢুকে পড়েছে।পরে পুলিশ পৌঁছে সমস্ত পরীক্ষার্থীদের তল্লাশি নেয়।গ্রেফতার হয় ৫ ভুয়ো পরীক্ষার্থী।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে, পাঁচজন ভুয়ো পরীক্ষার্থী পাটনা থেকে এসেছিল।৭৫ হাজার টাকার বিনিময়ে আসল পরীক্ষার্থী তাদের পরীক্ষা দেওয়ার জন্য যোগাযোগ করে।পরীক্ষা দেওয়ার আগে পাঁচ হাজার টাকা এবং লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে বাকি টাকা দেওয়া হবে বলা হয়েছিল।

জানা গিয়েছে, ওয়েস্ট বেঙ্গল পুলিশ রিক্রুটমেন্ট বোর্ডের কনস্টেবল পদের লিখিত পরীক্ষার জন্য ৪৫ জনের একটি দল গতকাল পাটনা থেকে শিলিগুড়িতে পৌঁছায়।এখনও অবধি ভুয়ো পরীক্ষার্থী হিসেবে ৫ জনের নাম সামনে এসেছে।গোটা ঘটনার তদন্ত শুরু করেছে প্রধাননগর থানার পুলিশ।

 

One thought on “শিলিগুড়িতে কনস্টেবল পদের পরীক্ষায় গ্রেফতার পাঁচ ভুয়ো পরীক্ষার্থী

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.