‘তৃণমূল আপদ,বিজেপি বিপদ’-শিলিগুড়িতে জনসভায় কটাক্ষ অধীর রঞ্জন চৌধুরীর

শিলিগুড়ি, ৬ ফেব্রুয়ারিঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর পেশ করা বাজেটকে ‘চচ্চড়ি বাজেট’ বলে কটাক্ষ করলেন কংগ্রেসের প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।


শনিবার কৃষি আইন বাতিল,অস্বাভাবিক দ্রব্যমূল্য বৃদ্ধি সহ কেন্দ্রীয় ও রাজ্য সরকারের বিভিন্ন নীতির বিরোধিতায় শিলিগুড়িতে দার্জিলিং জেলা কংগ্রেসের ডাকে মহামিছিলে যোগ দেন অধীর রঞ্জন চৌধুরী।

মিছিল শেষে বাঘাযতীন পার্কে একটি জনসভায় যোগ দেন তিনি।জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ‘সামনেই বিধানসভা নির্বাচন আর তাই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একটি চচ্চড়ি বাজেট বানিয়েছেন।আর যখন তিনি এই চচ্চড়ি বাজেট বানাচ্ছেন ঠিক তখনই মালদায় খিচুড়ি খেতে এসেছেন বিজেপির জেপি নাড্ডা।বিজেপি আর তৃণমূল মুদ্রার এপিঠ আর ওপিঠ।তৃণমূল আপদ ও বিজেপি বিপদ বলে কটাক্ষ করেন।নির্বাচনকে সামনে রেখেই দিদি এখন চাকরী দিচ্ছেন আবার ১০বছর পর তার উত্তরবঙ্গের কথাও মনে পড়েছে।তাই তিনি এসে এখন আদিবাসীদের সঙ্গে নাচ করছেন’।


তিনি আরও বলেন, ‘যে বিমল গুরুংকে মুখ্যমন্ত্রী দেশদ্রোহী বলেছিলেন ভোট আসতেই গুরুংকে ফিরিয়ে আনলেন নিজের দরকারের জন্য।রাজ্যে তৃণমূল যতটা ক্ষতিকারক ঠিক একইরকম বিজেপিও ক্ষতিকারক।আর তাই এবারে নির্বাচনে মানুষ আমাদের জোটের ওপর ভরসা রাখছেন’।তবে এদিন আসন সমঝোতা নিয়ে কিছু বলতে চাননি তিনি।

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.