আজ বিকেল থেকে লকডাউন, আতঙ্কেই বাজারে ভিড়

শিলিগুড়ি,২৩ মার্চঃ করোনা রুখতে রাজ্যের পুর শহরগুলিতে লকডাউনের সিদ্ধান্ত। সাধারণ মানুষকে বাড়িতে থাকার আর্জি জানানো হয়েছে। আজ বিকেল ৫ টা থেকে ২৭ মার্চ রাত ১২ টা পর্যন্ত বলবৎ থাকবে লকডাউন। লকডাউন চলাকালীন বাকি সমস্ত কিছু বন্ধ থাকলেও পর্যাপ্ত পরিমানে পাওয়া যাবে খাবার, মুদিখানা, সবজি, ফল, মাংস, মাছ, পাউরুটি, দুধ, মুদিখানার সামগ্রী, ওষুধ,জল। 
কিন্তু আজ সকাল থেকেই অন্য চিত্র দেখা গেল পাহাড় থেকে সমতলে। আতঙ্কে পন্য সামগ্রী বাড়িতে মজুত করে রাখার জন্য দোকানে দোকানে ভিড় জমিয়েছে সাধারণ মানুষ। 
দার্জিলিঙের এক ব্যবসায়ী জানান, ভিড় সামলাতে নাজেহাল হতে হচ্ছে। আতঙ্কিত হয়ে খাদ্যদ্রব্য মজুত করে রাখছেন সাধারণ মানুষ। তিনি আরও জানান, তার কাছে রয়েছে যথেষ্ট পরিমান খাদ্যদ্রব্য। যা তিনি ন্যায্য মূল্যেই বিক্রি করছেন।
অন্যদিকে শিলিগুড়িতে নান্টু পাল জানান,  পন্যের দাম ঠিক রাখতে নজরদারি চালাচ্ছেন তিনি। তিনি সকলকে আতঙ্কিত না হয়ে মাস্ক ব্যবহারের পরামর্শ দেন তিনি। 
মাছ বিক্রেতা ধর্মেন্দ্র জানান, চাহিদা অনুযায়ী মাছের জোগান কম রয়েছে।  
লকডাউনের জেরে জলপাইগুড়ি সব্জি বাজারে সব সব্জির দামই আকাশ ছোঁয়া বলে অভিযোগ ক্রেতাদের। আজ সকাল থেকেই জলপাইগুড়ি শহরের দিনবাজার এলাকায় আনাজ কিনতে ভিড় উপছে পড়েছে ক্রেতাদের। সব কিছুর দাম বাড়ার ফলে দুর্ভোগ পোহাতে হচ্ছে বলে অভিযোগ।  


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.