সঞ্জয় দত্তকে বদলি না করার জন্য মুখ্যমন্ত্রীর কাছে আবেদন এলাকার মানুষের

রাজগঞ্জ, ১৯ জুলাই: বেলাকোবার রেঞ্জ অফিসার সঞ্জয় দত্তকে বদলি না করার জন্য মুখ্যমন্ত্রীর কাছে হাতজোড় করে ভিক্ষা চাইলেন একটা বৃহৎ অংশের মানুষ। তাদের মধ্যে ছিলেন বনবস্তির মানুষ, বিশেষ চাহিদা সম্পন্ন এবং বৃহন্নলারা।


তারা বলেন, সঞ্জয় দত্ত এলাকার মানুষের কাছে ভগবান তুল্য। সঞ্জয়বাবু বনদপ্তরের একজন রেঞ্জ অফিসার হয়েও অসহায় মানুষদের পাশে তিনি কখনো বাবা, কখনো ভাই, কখনো অসহায় বাবা - মায়ের সন্তান হিসেবে পাশে দাঁড়িয়েছেন।


রবিবার বেলাকোবা রেঞ্জ অফিসে ধরনায় বসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর কাছে এই অনুরোধ জানালেন স্থানীয় ও বনবস্তির মানুষেরা।

উল্লেখ্য, বেলকোবার রেঞ্জ অফিসার সঞ্জয় দত্ত সোনাজয়ী স্বপ্না বর্মনের বাড়িতে অভিযান চালিয়ে অবৈধভাবে মজুত রাখা কিছু কাঠের হদিশ পান। সেই কাঠের নথি দেখানোর জন্য স্বপ্না বর্মনকে এক মাসের সময় দিয়ে তিনি ফিরে আসেন।

ঘটনাক্রমে রেঞ্জ অফিসারের ওই অভিযান ভালোভাবে নেননি মুখ্যমন্ত্রী। তিনি রেঞ্জ অফিসার সঞ্জয় দত্তকে অন্যত্র বদলির নির্দেশ দেন। কিন্তু রেঞ্জারের ওই বদলি মেনে নিতে পারছেন না একটা বৃহৎ অংশের মানুষ।

সঞ্জয় দত্ত একজন সৎ, নিষ্ঠাবান ও অসহায়দের ত্রাতা বলে এলাকায় দাবি উঠেছে। গত কয়েকদিন থেকেই তার বদলির প্রতিবাদে গর্জে উঠেছেন অনেকে। একইভাবে রবিবারও বদলির প্রতিবাদে বেলাকোবা রেঞ্জ অফিসে ধরনায় বসেন স্থানীয়রা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.