বেসরকারি স্কুলগুলির বেতন সংক্রান্ত বিষয়ে মিটিং সারলেন মন্ত্রী গৌতম দেব

শিলিগুড়ি,১৯ মেঃ কোভিড-১৯ এর এই সময়ে কিছু বেসরকারি স্কুলগুলিতে ছাত্রছাত্রীদের বেতনবৃদ্ধি করা হয়েছিল, তবে তারপরেই সরকারি নোটিশ জারি হয় যে এইসময় স্কুলগুলি বেতনবৃদ্ধি করতে পারবে না।


মঙ্গলবার দার্জিলিং ও জলপাইগুড়ি জেলার সমস্ত বেসকরকারি স্কুলগুলির স্কুল কর্তৃপক্ষের সঙ্গে মিটিং সারলেন মন্ত্রী গৌতম দেব।উপস্থিত ছিলেন দুই জেলার ডিএম।

মন্ত্রী জানান, সরকারি নোটিশ জারির পর সকল স্কুলগুলোই তাদের আগের বেতনে ফিরে আসে।পাশাপাশি যেসকল পরিবারের এইমুহূর্তে বেতন দিতে অসুবিধা রয়েছে তাদের নির্দিষ্ট একটা সময় দেওয়া হবে।সেইসাথে স্কুলগুলিতে বাসের খাতে যে খরচ ধরা হয় তা ছাড় দেওয়ার দাবি করেন অনেক অভিভাবকেরা।মন্ত্রী জানান, এই বিষয়ে তিনি শিক্ষামন্ত্রীর সাথে কথা বলবেন।অভিভাবক এবং স্কুল কর্তৃপক্ষ দুই তরফের কথা শুনেই রাজ্য সরকার সিদ্ধান্ত নেবে।


2 thoughts on “বেসরকারি স্কুলগুলির বেতন সংক্রান্ত বিষয়ে মিটিং সারলেন মন্ত্রী গৌতম দেব

  1. Pinki Deb says:

    Don Bosco school a bariyeche beton o Bus fair. Baki school ar khobor amar jana nei tai kichu bolbo na tatey. Aei dusomoy te asob korchen school kartipalhoo. Amra sadharon manush ki ba bolbo r ki ba korte parbo tai akhanei janalam jodi kichu hoy. Amra jani missionary school gulo holo non profitable sonstha but kothay r achey asob…asha rakhlam kichu jodi Mantri Babu ra koren…

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.