তৃণমূলের নতুন জেলা কমিটি নিয়ে বিরোধ, বৈঠক করলেন রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায় 

রাজগঞ্জ, ১ মার্চঃ  তৃণমূলের নতুন জেলা কমিটি নিয়ে বিদ্রোহ ঘোষণা করেছে দলেরই একটা অংশ।পুরনো অনেক কর্মী জেলা কমিটিতে স্থান না পাওয়ায় বেজায় চটেছেন তারা। এই কারনে রবিবার বেলাকোবায় অনুগামীদের নিয়ে একটি বৈঠক করলেন রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায়।


সম্প্রতি রাজগঞ্জ কলেজের পরিচালন সমিতি গঠনে বিধায়কের সুপারিশ করা পদ পেয়েছেন। কিন্তু জেলা সভাপতির সুপারিশ করা কেউ ওই কমিটিতে স্থান পায়নি। এরপর রাজগঞ্জ হাইস্কুলের পরিচালন সমিতি তৈরি করেন জেলা সভাপতি।এরকম কিছু ঘটনা নিয়ে জেলা সভাপতির সঙ্গে তৃণমূলের একটা অংশের বিরোধ তৈরি হলেও মূল বিরোধ নতুন জেলা কমিটি নিয়ে ।

রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায় বলেন, কয়েক দিন আগে জেলা সভাপতি যে জেলা কমিটি ঘোষণা করেছেন তা আমরা মানছি না।দলের পুরনো এবং ভাল কর্মী জেলা কমিটিতে জায়গা পায়নি ।তাই বিদ্রোহ ঘোষণা করা হয়েছে।কর্মীদের নিয়ে বৈঠক করা হল।


এদিনের বৈঠকে ব্লক সভাপতি লৈখ্যমোহন রায়, আইএনটিটিইউসির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক তপন দে, যুব নেতা রণবীর মজুমদার সহ অনেকে উপস্থিত ছিলেন।বিষয়টি সোমবার কলকাতায় গিয়ে দলের সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় এবং রাজ্যের যুব সভাপতি অভিষেক বন্দোপাধ্যায়কে জানানো হবে।এছাড়া দলের পর্যবেক্ষক ৩ মার্চ জলপাইগুড়িতে আসবেন।তার কাছেও জানাবো।  

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.