গোডাউনের প্রাচীর চাপা পড়ে মৃত্য মহিলার, গুরুতর জখম ১

রাজগঞ্জ, ১ আগস্টঃ ফুলবাড়ি ১ গ্রাম পঞ্চায়েতের অধিকারপল্লীতে গোডাউনের প্রাচীর চাপা পড়ে মৃত্য হল এক মহিলার।গুরুতর জখম এক বৃদ্ধা।মৃতের নাম মেহেরুন নেসা(৪০),আহতের নাম পশিমন খাতুন ( ৭০ )।


জানা গিয়েছে, শুক্রবার রাত ১১ টা নাগাদ প্রাচীরের একাংশ হুরমুরিয়ে ভেঙে পড়ে বাড়ির উপর।পশিমন খাতুনের চিৎকার শুনে সকলে ছুটে আসে।স্থানীয়রা বহু চেষ্টা করে দুজনকে উদ্ধার করে। খবর পেয়ে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ এসে দুজনকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মেহেরুন নেসাকে মৃত বলে ঘোষণা করেন।পশিমন খাতুন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, প্রাচীরটি মজবুতভাবে করার জন্য কয়েকবার গোডাউনের মালিককে বলা হলেও মজবুত করেনি।প্রাচীরের পাশে বেশকয়েকটি বাড়ি রয়েছে।এরফলে সকলেই আতঙ্কের মধ্যে রয়েছেন।


শনিবার সকালে ঘটনাস্থলে পৌঁছায় রাজগঞ্জের বিডিও এন সি শেরপা, জেলা পরিষদের সদস্য দেবাশিস প্রামাণিক, তৃণমূলের অঞ্চল সভাপতি তপন সিংহ, ইয়ানুল হক।

এই বিষয়ে বিডিও এন সি শেরপা বলেন, আমি কিছুদিন আগে মালিকপক্ষকে প্রাচীর মজবুত করার জন্য বলেছিলাম।কিন্তু মালিক তা না করায় এই মর্মান্তিক ঘটনা ঘটে।মালিককে আজই চিঠি দিয়ে প্রাচীর ভেঙে ফেলার কথা বলা হবে।

জেলা পরিষদের সদস্য দেবাশিস প্রামাণিক বলেন, গোটা ঘটনা এলাকার বিধায়ক তথা পর্যটনমন্ত্রীকে জানানো হয়েছে।গোডাউন মালিককে যাতে আজই পুলিশ গ্রেপ্তার করে সে ব্যাপারে পুলিশের কাছে লিখিতভাবে অভিযোগ করা হবে।   

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.