স্বাধীনতা দিবস স্পেশালঃ শিলিগুড়ির বাজারে তেরাঙা এন ৯৫ ও কাপড়ের মাস্ক

শিলিগুড়ি, ১০ আগস্টঃ সামনেই স্বাধীনতা দিবস। এবার করোনার জেরে দেশজুড়ে বড় অনুষ্ঠান বাতিল করা হয়েছে। তবে সচেতনতার মধ্যে দিয়েই স্বাধীনতা দিবস উদযাপনের জন্য বাজারে হাজির তেরাঙা মাস্ক। শিলিগুড়ির বিভিন্ন বাজারে এবার এই মাস্ক স্বাধীনতা দিবসের আগে বিক্রিও হচ্ছে।


করোনার কারণে স্বাধীনতা দিবসের বাজারও জমছে না। পতাকা বিক্রিও সেভাবে নেই। যেকারণে মন খারাপ বিক্রেতাদের। মহাবীরস্থান, বিধান মার্কেটে প্রতিবার পতাকা, তেরাঙা জামা, ব্যাচ বিক্রির ভিড় জমে। কিন্তু এবছর সেই ছবি নেই। যেকারণে তেরাঙা মাস্ক বিক্রি করেই লাভের আশায় রয়েছেন ব্যবসায়ীরা। ১০ টাকা থেকে শুরু করে ৩০ টাকার মধ্যে কাপড়ের তেরাঙা মাস্ক রয়েছে। পাশাপাশি তেরাঙা এন ৯৫ মাস্কও আনা হয়েছে। বিক্রেতাদের আশা, স্বাধীনতা দিবসের দু'দিন আগে এই মাস্কের বিক্রি বাড়বে।


One thought on “স্বাধীনতা দিবস স্পেশালঃ শিলিগুড়ির বাজারে তেরাঙা এন ৯৫ ও কাপড়ের মাস্ক

  1. Sushanta Roy says:

    জাতীয় পতকার Mask ব্যবহার করা হলে দেশের প্রতি জাতীয় পতকার প্রতি অবমাননা, তাছাড়াও মাক্স দুদিন ব্যবহার করে তাকে Destroy করতে হয়, তাহলে এই মাক্স কে Destroy মানে জাতীয় পতকাকে ধ্বংস করা।
    আমি সাধারণ মানুষের কাছে অনুরোধ করছি আপনারা এই মাক্স ব্যবহার করবেন না।
    দেশের প্রতি জাতীয় পতকার প্রতি আপনাদের সম্মান বজায় রাখুন এবং প্রশাসনের কাছেও অনুরোধ রাখছি আপনারা সঠিক ব্যবস্থা গ্রহণ করুন।
    ধন্যবাদ….

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.