রাজনীতিতে দ্বিতীয় ইনিংস শুরু শুভেন্দুর

‘যদি তোর ডাক শুনে কেউ না আসে তবে একলা চলো রে’-তৃণমূল কর্মী-অনুগামীদের উদ্দেশ্যে লেখা খোলা চিঠিতে এমনটাই বলেছেন শুভেন্দু অধিকারী।


আজ মেদিনীপুরে অমিত শাহের সভায় উপস্থিত হয়ে তৃণমূলের সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী।প্রথমে মন্ত্রীত্ব, এরপর বিধায়ক এবং সবশেষে তৃণমূলের প্রাথমিক সদস্যপদ থেকে ইস্তফা দেন শুভেন্দু অধিকারী। তিনি যে বিজেপি’তে যোগ দেবেন টা আগেভাগেই রাজনৈতিক ভাবে স্পষ্ট হয়ে গিয়েছিল।

আজ মঞ্চে বক্তৃতা রাখতে গিয়ে অমিত শাহ’কে দাদা বলে সম্বোধন করেন শুভেন্দু অধিকারী।অন্যদিকে অমিত শাহ’ও শুভেন্দুকে ভাই বলেন।বলেন, ‘অমিত শাহ আমার বড় ভাই,আমার দাদা।৮ মাসে যা যা প্রতিশ্রুতি দিয়েছিলেন তা পূরণ করেছেন।দেশের গর্ব অমিত শাহ।তাঁর হাত ধরে এলাম বিজেপিতে। আমি ক্ষমতার জন্য বিজেপিতে আসিনি। আমাকে পতাকা লাগাতে বললেও আমি তাই করব’।


অন্যদিকে এদিন তার গলায় অভিমানের সুরও শুনতে পাওয়া যায়।বলেন,‘কোভিডে আক্রান্ত হয়েছিলাম। ২১ বছর যাদের জন্য করেছি, তারা খোঁজ নেয়নি। অমিতজি দু'বার খোঁজ নিয়েছেন’। এছাড়াও মুকুল রায় তাঁকে বিজেপিতে যোগদানে উৎসাহিত করেছেন বলেও মন্তব্য করেন শুভেন্দু।

পাশাপাশি তৃণমূল নেত্রীকে কটাক্ষ করে শুভেন্দু বলেন, 'তৃণমূল এবার দ্বিতীয় হবে। বিজেপি হবে প্রথম। যেখানে সম্মান, আদর্শ নেই, সেখানে থাকিনি’।বক্তব্যের শেষে কড়া ভাষায় আক্রমণ করে বলেন,‘তোলাবাজ ভাইপো হঠাও’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.